২০, নভেম্বর, ২০১৮, মঙ্গলবার | | ১১ রবিউল আউয়াল ১৪৪০

সৈয়দ আশরাফের আসনে মনোনয়ন নিলেন রাষ্ট্রপতির ছেলে!

আপডেট: নভেম্বর ৯, ২০১৮

সৈয়দ আশরাফের আসনে মনোনয়ন নিলেন রাষ্ট্রপতির ছেলে!

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শুরু হয়েছে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি। জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম কিনেছেন।

অন্যদিকে, একই আসনে আওয়ামী লীগের প্রার্থী হতে চান রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের মেজ ছেলে রাসেল আহমেদ তুহিন। এজন্য তিনিও এ আসন থেকে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন।

শুক্রবার (৯ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে গিয়ে মনোনয়ন ফরম কিনেছেন রাষ্ট্রপতি ছেলে।

বিষয়টি নিশ্চিত করে সন্ধ্যায় রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের মেজ ছেলে রাসেল আহমেদ তুহিন বলেন, ‘শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে গিয়ে মনোনয়ন ফরম কিনেছি।’

এর আগেই তিনি তার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট দেন, শুক্রবার বেলা ৩টার দিকে নিজের স্নেহভাজন শুভ আল মাহমুদের বরাত দিয়ে মনোনয়ন ফরম কেনার কথা জানান।

কিশোরগঞ্জ-১ আসনের বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়ে এখন থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন। তিনি ১৮ সেপ্টেম্বর স্বাস্থ্যগত কারণে সংসদের কার্যক্রম থেকে তিনি ৯০ কার্যদিবসের জন্য ছুটি নেন।

এদিকে, এই আসন থেকে সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দ আশরাফুল ইসলামের ছোট ভাই সৈয়দ শাফায়াতুল ইসলামও মনোনয়ন ফরম কিনেছেন।

তিনি গত ৪ নভেম্বর শাফায়াত কিশোরগঞ্জে এক অনুষ্ঠানে বলেন, ‘সৈয়দ আশরাফের অসুস্থতা যে পর্যায়ে পৌঁছেছে, তাতে তার রাজনীতিতে ফিরে আসার সম্ভাবনা খুবই কম। তারা এখন চিকিৎসার দিকেই বেশি গুরুত্ব দিচ্ছেন।’