২০, নভেম্বর, ২০১৮, মঙ্গলবার | | ১১ রবিউল আউয়াল ১৪৪০

ইভাঙ্কার মতো সুন্দরী হতে কত লাখ টাকা খরচ, জানলে অবাক হবেন

আপডেট: নভেম্বর ৯, ২০১৮

ইভাঙ্কার মতো সুন্দরী হতে কত লাখ টাকা খরচ, জানলে অবাক হবেন

জন্ম থেকেই সুন্দরী সারা স্মিডট। তবে আরও দীপ্তি চেয়েছিলেন চেহারায়। ঠিক যেমনটি রয়েছে ইভাঙ্কা ট্রাম্পের চেহারায়। সে জন্য নয়টি প্লাস্টিক সার্জারি করিয়েছেন সারা। তারপর বুধবার সর্বসমক্ষে এসেছেন। কিন্তু সত্যিই কি মার্কিন প্রেসিডেন্টের কন্যার মতো দেখাচ্ছে তাকে?
৩৪ বছর বয়সী সারা যুক্তরাষ্ট্রের টেক্সাসের বাসিন্দা। ভালো চাকরিও করেন। তবে নিজের চেহারা নিয়ে সন্তুষ্ট ছিলেন না। হতে চেয়েছিলেন সেরা সুন্দরী।

সেই সুযোগও পেয়ে যান তিনি। প্লাস্টিক সার্জারি করে তাকে ইভাঙ্কার মতো বানিয়ে দেবেন বলে প্রতিশ্রুতি দেনফ্র্যাঙ্কলিন রোজ নামে এক চিকিৎসক। প্লাস্টিক সার্জন হিসেবে বেশ জনপ্রিয় তিনি। প্রায় ২২ লাখ ডলারের বিনিময়ে সারার গাল, ঠোঁট, নাক, চিবুক, হাতের ওপরের অংশ, কোমর, তলপেট, উরু এবং নিতম্বে মোট ৯টি সার্জারি করেন তিনি। তারপর চলতি সপ্তাহে নিজের সৃষ্টিকর্ম তুলে ধরেন দুনিয়ার সামনে।

সে জন্য আয়োজনও ছিল বিশাল। শতাধিক অতিথিদের জন্য ছিল লোভনীয় সব খাবারদাবার। শ্যাম্পেন, ওয়াইন— বাদ ছিল না কিছুই। সার্জারি শুরুর দিন থেকে রেকর্ড করা ভিডিও দেখানো হয় সকলকে।তারপর সামনে আনা হয় সারা স্মিডটকে। কালো রঙের ঝলমলে গাউন পরে অতিথিদের সামনে হাজির হন সারা। তারপর আনা হয় ইভাঙ্কার একটি ছবি। যাতে ছবির সঙ্গে সারাকে মিলিয়ে দেখে নিতে পারেন সকলে।

আনন্দবাজার জানায়, মোহময়ী রূপে সারাকে দেখে সকলেই অবাক হন বটে। তবে ইভাঙ্কার সঙ্গে তার মিল খুঁজতে গিয়ে নাজেহাল অবস্থা হয় তাদের। শরীরের নানা জায়গায় ছুরি-কাঁচি চালিয়ে সারা আরও আবেদনময়ী হয়ে উঠেছেন বটে। কিন্তু ইভাঙ্কার সঙ্গে তার মিল খুঁজে পাননি কেউই।

মুখের ওপর সত্যিটা বলার সাহস পাননি কেউ। পাছে উত্তর দিতে হয়, সেই ভয়ে আবার তাড়াতাড়ি সেখান থেকে সরেও পড়েন অনেকে।
বিভিন্ন মার্কিন সংবাদপত্রে বিষয়টি ফলাও করে ছাপা হয়েছে।তবে তাতে নাকি বিশেষ চিন্তিত নন সারা। বরং নিজেকে ইভাঙ্কার চেয়ে কম মনে করছেন না তিনি।