২০, নভেম্বর, ২০১৮, মঙ্গলবার | | ১১ রবিউল আউয়াল ১৪৪০

মহিলার গোপনাঙ্গেই মাদকের কারবার! স্তম্ভিত পুলিশ

আপডেট: নভেম্বর ৯, ২০১৮

মহিলার গোপনাঙ্গেই মাদকের কারবার! স্তম্ভিত পুলিশ

মাদক পাচারের কৌশলের শেষ নেই। আইনশৃঙ্খলা বাহিনীগুলো মাদক পাচার প্রতিরোধে নানামুখী পদক্ষেপ নিলেও পাচারকারীরা থেমে নেই। তারা নানা কৌশলে মাদক পাচার ও বিক্রি অব্যাহত রেখেছে। অনেক সময় পাচারকারীদের নিত্যনতুন ও ঝুঁকিপূর্ণ কৌশল দেখে হতবাক হয়ে পড়েন আইনশৃঙ্খলা বাহিনীসহ বিভিন্ন সংস্থার সদস্যরা।

তল্লাশিতে গিয়েই চমকে গিয়েছিল পুলিশ। এমন জায়গায় মাদক লুকনো থাকতে পারে তা ভেবেই অবাক হয়ে যায়।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘মিরর’ প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী, লন্ডনে এক মহিলাকে মাদক কারবারে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগ, ওই মহিলা স্কটল্যান্ড থেকে কোকেন ও হেরোইন পাচার করে নিয়ে লন্ডনে এসেছিল।

ওই প্রতিবেদনে প্রকাশ, ওই মহিলার অস্বাভাবিক আচরণ দেখে সন্দেহ হয় পুলিশের। তল্লাশি করতেই অন্তর্বাসের ভিতর থেকে বেশ কিছু মাদকের প্যাকেট পাওয়া যায়। পরে জিজ্ঞাসাবাদ করতেই জানা যায় আসল সত্য। ওই মহিলা যৌনাঙ্গের ভিতরে ৮০টি মাদকের প্যাকেট লুকিয়ে রেখেছিল।

তবে মাদক পাচারকারী নয় বলে দাবি করেছে ওই মহিলা। নিজের ব্যক্তিগত কাজের জন্য এই মাদকগুলি এনেছিল সে। এমনটাই ওই মহিলা পুলিশকে জানিয়েছে।

প্রসঙ্গত, কলকাতা বিমানবন্দরে গোপনাঙ্গে মাদক পাচার করতে গিয়ে এ বছরের জুলাই মাসে এক নাইজেরীয় মহিলাকে গ্রেফতার করেছিল পুলিশ। তবে সেই মাদকের পরিমাণ এত বেশি ছিল না। লন্ডনে গ্রেফতার হওয়া মহিলা কী করে ৮০টি মাদকের প্যাকেট গোপনাঙ্গে লুকিয়ে রাখলেন তাই ভেবেই হতবাক হয়ে যাচ্ছেন তদন্তকারীরা।