সেই সচিবের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার হুশিয়ারি কাদেরের

নৌ-পরিবহন মন্ত্রণালয়ের একজন অতিরিক্ত সচিবের অপেক্ষায় তিন ঘণ্টা দেরিতে ফেরি ছাড়ার ঘটনায় অ্যাম্বুলেন্সে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।এবার সেই সচিবের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার (২৯ জুলাই) ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির সম্পাদকমণ্ডলীর বৈঠক শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় আছেন যে যত ক্ষমতাশালী কিংবা প্রভাবশালী হোন না কেন সে আমাদের দলের হোক, সরকারের হোক কেউ অন্যায় করে পার পাবেন না। প্রত্যেকটা বিষয়ে তদন্ত হচ্ছে, খতিয়ে দেখা হচ্ছে। যদি কেউ অন্যায় করে তাকে শাস্তির মুখোমুখি হতে হবে।

অন্যদিকে এর আগে এ বিষয় পৃথক দুটি তদন্ত কমিটি ঘটন করা হয়েছে।নৌপরিবহন মন্ত্রণালয়ের যুগ্মসচিব শাহনেওয়াজ দিলরুবা খানকে প্রধান করে দুই সদস্যের কমিটির প্রধান করা হয়েছে। কমিটির অপর সদস্য হলেন, নৌপরিবহন মন্ত্রণালয়ের উপ-সচিব শাহ হাবিবুর রহমান হাকিম।

এদিকে একই ঘটনায় সোমবার সকালে মাদারীপুরে চার সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। মাদারীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শহীদুল হক পাটোয়ারীকে প্রধান করে এই কমিটি গঠন করা হয়।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর