পঞ্চগড়ে বিদ্যালয়ের দেয়াল ধসে ছাত্রী নিহত

স্কুলের দেয়াল ধসে নিলা আক্তার নামে এক দ্বিতীয় শ্রেণির এক ছাত্রী নিহত হয়েছে। সোমবার (২৯ জুলাই) বেলা পৌনে ১২ টার দিকে পঞ্চগড় (০১) আদর্শ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ দুর্ঘটনা ঘটে। নিলা আক্তার পঞ্চগড় পৌরসভার মিলগেট এলাকার লিটনের মেয়ে।

প্রত্যক্ষদর্শী ও অভিভাবক রুবিনা আক্তার জানায়, বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রী মাঠে খেলছিল। আর নিলা ওই দেয়ালে পিঠ ঠেকিয়ে দাড়িয়ে ছিল। এমন সময় তার উপর দেয়াল ধসে পরলে ঘটনাস্থলেই সে মারা পায়। পরে আমি এবং বিদ্যালয়ের আয়া রীনা আক্তার তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি।

এদিকে ঘটনার পরপরই বিদ্যালয় এবং হাসপাতাল পরিদর্শন করেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন এবং পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী।

পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী বলেন, ঘটনার বিস্তারিত খুঁটিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

এদিকে জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন বলেন, জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা প্রশাসককে আহ্বায়ক করে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর