গ্রীণ ভয়েসের সহযোগীতায় বানভাসীরা পেলো ত্রাণ

বাংলাদেশ পরিবেশ আন্দোলন(বাপা) ও বাংলাদেশ পরিবেশ নেটওর্য়াক (বেন) এর সহযোগীতায় কুড়িগ্রামের চিলমারী উপজেলার হ্যালিপ্যাড এ আশ্রয় নেয়া ১৬০ টি পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেছে পরিবেশবাদী যুব সংগঠন ‘গ্রীণ ভয়েস’কুড়িগ্রাম টিম। ২৯ জুলাই সোমবার বেলা ১২টায় উপজেলা ফায়ার সার্ভিস ষ্টেশনে এ কার্যক্রম চলে।

সাপ্তাহিক ভাওইয়া এক্সপ্রেস পত্রিকার সম্পাদক রিয়াদুল ইসলাম বাবুর উপস্থাপনায় ত্রাণ কার্যক্রমে সচেতনতা মুলক বক্তব্য রাখেন,চিলমারী ফায়ার ও সিভিল ডিফেন্সের ষ্টেশন ইনচার্জ গোলাম মোস্তফা,গ্রীণ ভয়েস কুড়িগ্রাম টিম এর আহ্বায়ক সুজন মোহন্ত। এসময় ১৬০ জন বানভাসী মানুষদের মাঝে ৩ কেজি করে চাল,১ কেজি করে আলু,৫০০ গ্রাম লবন,৫০০ গ্রাম মসুর ডাল ,খাবার স্যালাইন ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট। এসময় আরো উপস্থিত ছিলো গ্রীণ ভয়েসের সদস্য এনামুল,শাহিন,নিলয়,ফরিদ ও মিজানুর।

উল্লেখ্য- গ্রীণ ভয়েস একটি পরিবেশবাদী যুব সংগঠন। সংগঠনটি পরিবেশ নিয়ে সারা বাংলাদেশে কাজ করছে,পাশাপাশি বানভাসীদের ত্রান ও পূর্নবাসন কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর