ইবি ছাত্রলীগ সভাপতি-সম্পাদক নিজ হাতে মশার ওষুধ দিলেন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ছাত্রলীগ সভাপতি এসএম রবিউল ইসলাম পলাশ এবং সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে নিজ হাতে মশার ওষুধ ছিটাতে দেখা যায়।

রোববার সাধারন শিক্ষার্থীদের সুরক্ষায় ডেঙ্গু প্রতিরোধের আগাম ব্যবস্থা হিসেবে সাদ্দাম হোসেন হলের পেছনে ওষুধ ছিটানোর মধ্যদিয়ে তিন দিনব্যাপী মশা নিধন কর্মসূচির উদ্ভোধন করেন ইবি শাখা ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক।

ফেসবুকে সভাপতি রবিউল ইসলাম পলাশ তার একাউন্টে ওষুধ ছিটানোর দৃশ্য লাইভ করেন। তাতে দেখা যায়, সাদ্দাম হোসেন হল সংলগ্ন ঝোপঝাড়ে নিজেই মেশিন হাতে নিয়ে মশার ওষুধ ছিটাচ্ছেন সভাপতি পলাশ।এতে সাধারন সম্পাদক রাকিব তাকে সাহায্য করছেন।

এসময় উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি আবু সালেহ শামীম
আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা কামরুজ্জামান খান সাগর,আব্দুর রহমান, রাকিব হোসেন,রেজওয়ানুল ইসলাম, হেভেন,সুলাইমান প্রমুখ।

এবিষয়ে ইবি শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন,ইসলামী বিশ্ববিদ্যালয়কে সুন্দর ও সুস্বাস্থ্য নির্ভর বিশ্ববিদ্যালয়ে রূপান্তরে কাজ করছে ছাত্রলীগ।সকলের সহায়তায় বদলে যাবে বিশ্ববিদ্যালয়ের রূপ এবং সাধারণ শিক্ষার্থীদের সকল অসুবিধা ও সমস্যা সমাধানে ইবি ছাত্রলীগ কাজ করে যাচ্ছে।আর এই কর্মসূচি তারই একটি অংশ।আমাদের এ কার্যক্রম তিনদিন অব্যাহত থাকবে বলে জানান তারা।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর