জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি জাবি প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব (জেইউপিসি)। মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় সভাপতি মোঃ মুসা ও সাধারণ সম্পাদক রাইয়ান বিন আমিনের নেতৃত্বে সংগঠনের সদস্যরা জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শহীদদের প্রতি এই শ্রদ্ধা নিবেদন করেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে জেইউপিসির সভাপতি মোঃ মুসা বলেন, ‘১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে দেশের সর্বস্তরের জনগণ মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করেছেন। মুক্তিযোদ্ধারা বৈষম্যহীন, শোষণমুক্ত, নিরাপদ বাংলাদেশ গড়ার স্বপ্নদেখেছিলেন।’ এ সময় তিনি সবাইকে মুক্তিযুদ্ধের ইতিহাস জানার পাশাপাশি মুক্তিযোদ্ধাদের লালিত স্বপ্ন পূরণে এগিয়ে আসার আহ্বান জানান।

জেইউপিসির সাধারণ সম্পাদক রাইয়ান বিন আমিন বলেন, ‘মহান স্বাধীনতা দিবস আমাদেকে সমস্ত ভেদাভেদ ভুলে গিয়ে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার অনুপ্রেরণা যোগায়। দেশের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে এগিয়ে আসা উচিৎ।’

এসময় জেইউপিসির যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ রায়হান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক অরিত্র দাস, প্রচার সম্পাদক মাকসুদ জুবায়ের, কার্যকরী সদস্য আবদুল্লাহ আল মাহমুদ ইমন, মোঃ নুর হাছান নাঈম সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, উপ উপাচার্য, প্রক্টর সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন প্রশাসনিক ইউনিট, বিভাগ, হল ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর