১৯, নভেম্বর, ২০১৮, সোমবার | | ১০ রবিউল আউয়াল ১৪৪০

দিন রাত গণসংযোগ করছেন কেন্দ্রীয় যুবলীগ সাংগঠনিক সম্পাদক–এস এম জাহিদ

আপডেট: নভেম্বর ৮, ২০১৮

দিন রাত গণসংযোগ করছেন কেন্দ্রীয় যুবলীগ সাংগঠনিক সম্পাদক–এস এম জাহিদ

এম আজাদ হোসেন, মানিকগঞ্জ প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে দিন-রাত গণসংযোগ করছেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক এস এম জাহিদ। আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী এই নেতা প্রতিদিনই নির্বাচনী এলাকার বিভিন্নস্থানে উঠান বৈঠক, পথ সভা ছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রচারণা চালাচ্ছেন।

ঘিওর, দৌলতপুর, শিবালয়ের বিভিন্ন এলাকায় প্রতিদিনই আলোচনা সভায় ক্ষমতাসীন সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে নৌকায় ভোট প্রার্থনা করেন তিনি। এরইধারা বাহিকতায় বৃহস্পতিবার বিকেলে মো:হেকমত আলী মোল্লার, সভাপতিত্বে শিবালয়ের ষাইটঘর তেওয়া বাজারে তিনি উঠান বৈঠক করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা শিবালয় উপজেলা আ’লীগ সভাপতি রেজাউর রহমান জানু, ঘিওর উপজেলা আ’লীগ সভাপতি অধ্যক্ষ হাবিবুর রহমান হাবিব, শিবালয় উপজেলা আ’লীগের সহসভাপতি কাজী ফয়জুল হক জ্যোতি, সহসভাপতি উপজেলা আ’লীগ বাবু সুদিপ ঘোষ বাসু, যুগ্ন সাধারন সম্পাদক শিবালয় উপজেলা আ’লীগ ও ভাইস চেয়ারম্যান আলী আহসান মিঠু, বাবু রথিন সাহা দপ্তর সম্পাদক উপজেলা আ’লীগ, ঘিওর ইউপি চেয়ারম্যান অহিদুল ইসলাম টুটুল, আ’লীগ নেতা মো: আনোয়ারুল হক, আ: কুদ্দুস মিয়া, মো: সাগর আলী সিকদার, আব্দুর রাজ্জাক মেম্বার, যুবলীগনেতা সুমন আহমেদ বাবু, মীর শাহিনসহ আ’লীগের অংগসংগঠনের নেত্রবৃন্দ।।

তার সমর্থকদের সঙ্গে কথা বলে জানা যায় আওয়ামী লীগ সরকারের সকল উন্নয়ন কাজের একটি তালিকা তৈরি করেছে এস এম জাহিদ । তার নির্বাচনী প্রচারণায় উন্নয়নের ওই লিফলেট মানুষের হাতে তুলে দিচ্ছেন। ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে আবারও মানুষকে নৌকায় ভোট দিতে আহ্বান করছেন। স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়, গত সংসদ নির্বাচনের পর থেকে তিনি এ প্রচারণা চালিয়ে যাচ্ছেন । এক এগারোর সময়ও আওয়ামী মাঠ রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালনকারী এই নেতা।

বর্তমানে মানিকগঞ্জ-১ আসনের এমপি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয়।

নির্বাচনী এলাকায় তৃণমূল পর্যায় সাধারণ মানুষের সহযোগিতা, বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে সরব ভূমিকা থাকায় এ অঞ্চলের ভোটাররা এস এম জাহিদকে এবার নৌকার প্রার্থী হিসেবে চিন্তা করছেন বলে সমর্থকদের দাবি।

সালাউদ্দিন মাহমুদ জাহিদ বলেন, মানুষের জন্য রাজনীতি করি, দলকে ভালোবাসি। দলের জন্য কাজ করতে ভালো লাগে। পশ্চিম মানিকগঞ্জের সাধারণ মানুষের সঙ্গে আমার আত্মার সম্পর্ক। মনোনয়ন প্রত্যাশী এই নেতা আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা, মানবতার নেত্রী শেখ হাসিনা যদি চান তাহলে আমি এই আসন থেকে জনগণের সেবা করতে চাই।