সিরিজ বাঁচানোর ম্যাচে টস জিতে তামিমের কৌশলী সিদ্ধান্ত

স্বাগতিক শ্রীলঙ্কার কাছে প্রথম ম্যাচে বাংলাদেশ হেরেছে বড় ব্যবধানে। তাই তিন ম্যাচের এই সিরিজ জয়ের আশা বাঁচিয়ে রাখতে হলে রোববার (২৮ জুলাই) বাংলাদেশের জয়ের কোনো বিকল্প নেই। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল তিনটায়।তার আগে টস ভাগ্যে জিতে কৌশলী সিদ্ধান্ত নিয়েছেন তামিম।প্রথমে টস ভাগ্যে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন টাইগার দলপতি।কারণ এই মাঠে যারা আগে ব্যাট করে তারা বেশ সুবিধা পেয়ে থাকে।

সিরিজ বাঁচানো ম্যাচে কপাল পুড়ল পেসার রুবেল হোসেনের।এটা আগে থেকেই অনুমেয় ছিল।বাস্তবে হলেও তাই।কারণ যে উদ্দেশ্যে রুবেলকে দলে নেয়া তার কিছুেই করতে পারননি এই পেসার।যার ফলে জায়গা পেয়েছেন স্পিনার তাইজুল ইসলাম।

অন্যদিকে লঙ্কান শিবিরে এসেছে দুই পরিবের্তন।একটা তো অনুমেয় ছিলো যে, মালিঙ্গা না থাকায় একটি পরিবর্তন আসবেই।তাই হলো। কতেবে আরো একটি পরিবর্তন এসেছে।লঙ্কান সুপার একাদশে জায়গা পেয়েছেন আকিলা দনঞ্জায়া ও ইসুর উদানা।অন্যদিকে মালিঙ্গার সঙ্গে বাদ পড়েছেন থিসারা পেরেরাও।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর