ভূঞাপুরে কবরস্থানের জমি নিয়ে দুইপক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ৩

টাঙ্গাইলের ভূঞাপুরে কবরস্থানের জমি নিয়ে দুইপক্ষের সংঘর্ষে নারীসহ তিনজন আহত হয়েছে। সোমবার (২৫মার্চ) দুপুরে উপজেলার কুতুবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, কুতুবপুর গ্রামের মহির উদ্দিন (৬৫), তার ভাতিজি শাপলা খাতুন (১৮) ও মহির উদ্দিনের ভাই মোকাদ্দেশ আলী (৪০)। আহতদের ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ভূঞাপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, উপজেলার কুতুবপুর গ্রামে কবরস্থানের জমি নিয়ে দীর্ঘদিন ধরে মহির উদ্দিনের সাথে একই গ্রামের আনোয়ার হোসেনের (৩৮) বিরোধ চলে আসছিল। সোমবার দুপুরের দিকে এ নিয়ে বাগবিতণ্ডার এক পর্যায়ে সংর্ঘষ বাধে।

এসময় আনোয়ার হোসেনের নেতৃত্বে আলমগীর (৪৫), হারুন (৬০), মর্তুজ (৫০), সোহেল (৩৫), শাহাদত (৪২), রাজিব (২৫), নুরনবী (২২), সানোয়ার (৪৫) ও সাগর (১৯) মিলে লাঠি সোটা ও লোহার রট নিয়ে প্রতিপক্ষের ওপর অতর্কিত হামলা চালায়।

এতে মহির উদ্দিন, শাপলা ও মোকাদ্দেশ আহত হয়। পরে পরিবারের লোকজন তাদের আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা করে। আহতদের মধ্যে মহিরের অবস্থা গুরুত্বর বলে জানা গেছে।

এ ঘটনায় মহির উদ্দিনের ছেলে আরিফুল ইসলাম বাদী হয়ে ভূঞাপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বিষয়টি নিশ্চিত করে ভূঞাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বিজয় দেবনাথ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষের ঘটনায় আহত তিনজন হাসপাতালে চিকিৎসাধীন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর