হলুদ শাড়ির সেই ‘পোলিং অফিসার’ এবার নীল শাড়িতে নেচে ভাইরাল

অনেকের হয়ত মনে আছে, ২০১৯ লোকসভা নির্বাচনের সময়, শিরোনামে এসেছিলেন লখনউয়ের রীনা দ্বিবেদী। হলুদ শাড়ি পরে পোলিং বুথে গিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন তিনি। এবার একটি নতুন ভিডিও সামনে এসেছে যাতে সেই রিনা দ্বিবেদীকে স্বপ্না চৌধুরীর গানে দুর্দান্ত নাচতে দেখা যাচ্ছে।

ইয়েলো শাড়ি’ পোলিং অফিসার হিসাবে জনপ্রিয় রিনা দ্বিবেদীর ফ্যানের সংখ্যা বহু। তার বেশ কিছু ছবি আগেই প্রকাশ্যে এসেছে। এটাও জানা গিয়েছে লখনউতে পূর্ত দফতরে কাজ করেন তিনি। এবার সেই রীনা ফের ভাইরাল।

এই ভিডিওতে, রীনা একটি নীল শাড়ি এবং স্লিভলেস ব্লাউজ পরে রয়েছে। স্বপ্না স্বপ্নের ‘তেরি আঁখো কা বো কাজল’ গানে রীনা একেবারে জমিয়ে দিয়েছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, উপস্থিত অন্যান্যরাও রীনাকে উৎসাহিত করছেন। টিক টকে ভিডিওটি দিয়েছেন স্বপ্ন। শেয়ার করার পরে এই ভিডিওটি টিকিটক এবং ইউটিউবে দারুণ জনপ্রিয়তা পেয়েছে।

রীনা দ্বিবেদী লখনউয়ের পিডব্লিউডি বিভাগে জুনিয়র সহকারী পদে রয়েছেন। রিনা উত্তরপ্রদেশের দেওরিয়ার বাসিন্দা তিনি।

লোকসভা নির্বাচনের সময় ভোটের ডিউটি পড়েছিল লখনউতে। ইভিএম নিয়ে যাওয়ার সময় হলুদ শাড়ি, স্লিভলেস ব্লাউজ পরেছিলেন তিনি। পোলিং অফিসার সাধারণত এমন হন না, তাই তার ছবি ভাইরাল হয়ে গিয়েছিল নিমেষেই। তারপর থেকে একেবারেই সেলিব্রিটি হয়ে গিয়েছেন রিনা দ্বিবেদী।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর