আজ সোমবার সকাল ৬:২৮, ২৩শে অক্টোবর, ২০১৭ ইং, ৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, ২রা সফর, ১৪৩৯ হিজরী

জেনে নিন কেন জাপানীজ পণ্যগুলো শরীরের সুস্থ্যতা, সৌন্দর্য্যের জন্য বিশ্বজুড়ে সমাদৃত

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : অক্টোবর ৩, ২০১৭ , ৬:৩০ অপরাহ্ণ
ক্যাটাগরি : জীবনযাত্রা
পোস্টটি শেয়ার করুন
আমরা একসাথে অনেক কিছু করতে গিয়ে সব চাইতে বেশী অবহেলা করছি নিজেকে। আমরা ভুলে যাই সব কিছু ঠিক ভাবে চালাতে গেলে নিজেকে সুস্থ ও সুন্দর রাখা গুরুত্বপূর্ণ। সময়ের সাথে পাল্লা দিতে গিয়ে আমরা বাত এর কাছে যা পাচ্ছি (ফাস্ট ফুড, জাঙ্ক ফুড, তৈলাক্ত ও ভারী খাবার) তাই খাচ্ছি। ব্যায়াম বলতে শুধু হাঁটা এর বাইরে কোনো ব্যায়াম করি না এমনকি ঠিকভাবে ঘুমানোর সময় নেই,এই সময় বিষাদে ভুগতে শুরু করি। এইসব সমস্যা প্রতিকারে উল্যেখ করার মতো কোনো উদ্যোগ নেই।

এর ফলে আমাদের একদিকে যেমন ভিটামিন, মিনারেলস এর ঘাটতি দেখা দিচ্ছে, ওজন বাড়ছে, সেই সাথে আমরা নানাবিধ রোগে আক্রান্ত হচ্ছি। অল্প বয়সে চুল পড়া, চোখের নিচে কালো দাগ, চেহারায় বয়সের ছাপ এগুলি তো আজকার প্রত্যেক ঘরের সমস্যা। এইসব সমস্যার কারণে অনেকে মানষিক বিষাদে ভোগে।

অনেকে অনেক কথা বললেও আমাদের দেশে মূলত এসব সমস্যা নিয়ে তেমন কোনো কাজ করা হয়নি। এসব সমস্যার প্রতিকারও এদেশে কেউ করতে পারেনি এখনো।

কিন্তু ehnus.com সমস্যাগুলির সঠিক সমাধান নিয়ে কাজ শুরু করেছে। এহনাস এই প্রথম বাংলাদেশে এনেছে কিছু জাপানীজ অর্গানিক ক্যামিকেল ফ্রি পণ্য। আর চমকপ্রদ কিছু অগ্রগতিও হয়েছে তাদের। অর্গানিক এর ক্ষতিকর ক্যামিকেল নেই বলে ছোট বড় সবাই ব্যাবহার করতে পারে। এটা মূলত অনলাইন শপিং সাইট। তারা এখানে এনেছে জাপানী কিছু পণ্য যা ইউরোপ, আমেরিকাতে অনেক আগে থেকেই পরিচিত, প্রসিদ্ধ এবং বহুল প্রচলিত। এই পণ্যগুলি সবচেয়ে ভালো দিক হচ্ছে এর ব্যবহারে ব্যাবহারকারী তিনটি সুবিধা একত্রে পান। পণ্যগুলি একই সাথে হেলথ, ডায়েট এবং বিউটি কেয়ার এর কাজ করে। পণ্যগুলি তৈরীই করা হয়েছে সেই সমস্ত পুষ্টিকর ও শরীরে জন্য প্রয়োজনীয় উপাদান দিয়ে,যা ব্যাবহারকারীকে এই তিনটি সুবিধা দিতে পারবে এবং এটি খেতে খুবই সুস্বাদু ও উপাদেয় হবে। একটি পণ্যে ব্যাবহারকারী তিনটি সুবিধা যখন পেয়ে যাচ্ছে,যার ফলে তার যেমন মূল্যবান সময় অপচয় হচ্ছে না, সেই সাথে তিনি বেঁচে যাচ্ছেন অধিক অর্থ খরচের হাত থেকে।

পণ্যের গুনগত মানের জন্য পণ্যগুলি খুব দ্রুতই পরিচিতি পেয়ে যাচ্ছে। হয়ে উঠছে মানুষের কাছে জনপ্রিয় আর মানুষ খুব পছন্দও করছে। হেলথ, ডায়েট এবং বিউটি কেয়ার নিয়ে যারা চিন্তিত তারা একবার ঢুঁ মেরে আসতে পারেন তাদের সাইটে। আর ব্যাবহার করতে পারেন পণ্যগুলি ‍যদি সুস্থ ও সুন্দর দেহে থাকতে চান।