ধামরাইয়ে ইয়াবাসহ শিক্ষক গ্রেফতার

শিক্ষক মানুষ গড়ার কারিগর। সেই শিক্ষক যখন মাদকসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে আটক হন, তখন ভাবনার বিষয় বৈকি। রাজধানীর অদূরে ধামরাইয়ে বাস্তা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মাহফুজুর রহমান (৩৮) কে ১২পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে ধামরাই থানা পুলিশ।

সোমবার (২৫ মার্চ) বিকালে ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নের বাওজা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি উপজেলার বাওজা গ্রামের মো: হাসান আলীর ছেলে বলে জানা গেছে।

পুলিশ জানায়, ধামরাইয়ের বাস্তা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: মাহফুজুর রহমান শিক্ষকতার আড়ালে দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসার সাথে জড়িত ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ১২পিচ ইয়াবাসহ তাকে আটক করতে সক্ষম হয়।

এব্যাপারে ঘটনার সত্যতা স্বীকার করে ধামরাই থানার অফিসার ইন-চার্জ দীপক চন্দ্র সাহা জানান, শিক্ষক মাহফুজুর রহমান দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসার সাথে জড়িত আছেন এমন অভিযোগের ভিত্তিতে নজরদারিতে রেখে অভিযান চালিয়ে ১২ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা (নং ৩০) দায়ের করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর