জাতীয় স্মৃতিসৌধে ঢাকা জেলা পুলিশের ‘ব্রিফিং’ অনুষ্ঠানে রেঞ্জ ডিআইজি

সাভার জাতীয় স্মৃতিসৌধে ঢাকা জেলা পুলিশের আয়োজনে ২৬ মার্চ এর ‘গৌরবময় স্বাধীনতা -২০১৯’ অনুষ্ঠানের প্রস্তুতি ও সার্বিক ব্যবস্থাপনা পরিদর্শনে এলেন ঢাকা রেঞ্জ ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন, বিপিএম, পিপিএম। সোমবার (২৫ মার্চ) সকালে তিনি স্মৃতিসৌধে আসেন।

ঢাকা জেলা পুলিশের আয়োজনে “কুইক মিডিয়ার” ইভেন্টে ২৬ মার্চ ২০১৯ উদযাপনের সকল প্রস্তুতি সম্পন্ন শেষে সাভার স্মৃতিসৌধে পরিদর্শনকালে রেঞ্জ ডিআইজি মহোদয়ের সাথে ছিলেন ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান, বিপিএম(বার), পিপিএম, ঢাকা জেলা পুলিশের অন্যান্য উর্ধতন কর্মকর্তাগণ এবং আশুলিয়া থানার অফিসার ইন-চার্জ শেখ রিজাউল হক দিপু।

মহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধানমন্ত্রী এবং বিরোধী দলের নেতা সহ অন্যান্য রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ২৬ মার্চ স্মৃতিসৌধে একাত্তুরের বীর শহিদদের প্রতি শ্রদ্ধা জানাতে আসবেন। এজন্য নিরাপত্তা বলয়ের চাদরে ঢেকে রাখা হচ্ছে সমগ্র এলাকা। পুলিশের পক্ষ থেকে এখানে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা ও সিসিটিভি ক্যামেরা বসানো সহ সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

ঢাকা রেঞ্জ ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন অনুষ্ঠিত ‘ব্রিফিং’ দেখেন এবং নিরাপত্তা ব্যবস্থায় সন্তোষ প্রকাশ করেন। এসময় ঢাকা জেলা পুলিশের পক্ষ থেকে ২৬ মার্চ উপলক্ষে আয়োজনের বিভিন্ন ইভেন্টগুলির সর্বশেষ অবস্থা ঘুরে ঘুরে দেখেন তিনি। এসময় মুক্তিযুদ্ধের দূর্লভ আলোকচিত্র প্রদর্শনীর ‘ডিসপ্লে বোর্ড’ এবং ‘গৌরবময় স্বাধীনতা’ মঞ্চ দেখে অভিভূত হন রেং ডিআইজি মহোদয়।

উল্লেখ্য, মঙ্গলবার (২৬ মার্চ) সকাল ৯টা হতে সন্ধ্যা ৬টা পর্যন্ত জাতীয় স্মৃতিসৌধ চত্বরে ‘গৌরবময় স্বাধীনতা -২০১৯’ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানটির আনুষ্ঠানিক উদ্বোধন করবেন ঢাকা রেঞ্জের ডিআইজি মহোদয়।

প্রসঙ্গত আরও উল্লেখ্য, আগামীকালের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারী শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান, এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী নসরুল হামিদ, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, এমপি, ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বেনজীর আহমেদ, ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন বিপিএম, পিপিএম।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর