সেতুর স্লাব ভেঙ্গে খালে পড়ে স্কুল শিক্ষর্থী জখম

পটুয়াখালীর কলাপাড়ায় আয়রন সেতু স্লাব ভেঙ্গে নিচে পড়ে সাইফুল ইসলাম (১১) নামের এক স্কুল শিক্ষার্থী আহত হয়েছে। তাকে স্থানীয়রা উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার চরপাড়া ও পূর্ব ডালবুগঞ্জ গ্রামের এ দূর্ঘটনা ঘটেছে। আহত ওই শিক্ষার্থী পক্ষিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প ম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানান, প্রায় অর্ধযুগ আগে আয়রণ সেতুটি ভেঙ্গে গেছে। সেতুর অধিকাংশ স্লাব ভেঙ্গে খালে পড়ে যাওয়ায় দুটি ইউনিয়নের কয়েক হাজার গ্রামবাসী ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের এ সেতু দিয়ে যাতায়াত করতে হয় চরম ঝুঁকি নিয়ে। রাতের অন্ধকারে সবচেয়ে বেশি দূর্ঘটনা ঘটে। গত এক মাসে অন্তত ১০টি দূর্ঘটনা ঘটেছে এ সেতুতে। কিন্তু সেতুটি সংস্কারের উদ্যোগ নেয়া হচ্ছে না।

ডালবুগঞ্জ গ্রামের বাসিন্দা মিজানুর রহমান জানান, সেতুর স্লাব ভেঙ্গে খালে পড়ে সাইফুল। খালে নোঙর করে রাখা ট্রলারের জেলেরা তাকে উদ্ধার করে। এতে সে পায়ে, গলায় ও পিঠে জখম হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর