কে নয়নকে ১২ লাখ টাকা দিয়েছিলো?

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলা নিয়ে নানা সময়ে নানা তথ্য প্রকাশ পাচ্ছে। সর্বশেষ শুক্রবার সংবাদ সম্মেলন করে মিন্নির বাবা-মাকে গ্রেপ্তার দাবি জানিয়েছেন রিফাতের বাবা ও চাচা।

সম্প্রতি বরগুনা শহরের ডিকেপি রোড এলাকায় নিহত নয়ন বন্ডের বাড়িতে গণমাধ্যম কর্মীরা গেলে তাদের নয়নের মা বলেন, কে হ্যারে বন্ড বানাইলো, জিরো জিরো সেভেন বানাইলো, তোমরা খুঁইজা বের করো। নয়ন ভালো ছাত্র ছিল। কিন্তু ক্লাস টেন থেকে আস্তে আস্তে মাদকের জগতে প্রবেশ করে। আগে নয়ন বন্ড ১২ লাখ টাকাসহ ধরা পড়েছিল। সে এত টাকা কোথায় পাইলো? কে দিলো? তোমরা খুঁইজা বের করো। নয়নকে কারা তৈরী করছে তারা কেন মাফ পাবে?

উল্লেখ্য, গত ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে নয়ন বন্ড ও তার সহযোগীরা নির্মমভাবে রিফাত শরীফকে কুপিয়ে গুরুতর আহত করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে রিফাত শরীফ মারা যান। এ ঘটনায় মামলার প্রধান আসামি ছিল নয়ন বন্ড। এরপর গত ২ জুলাই ভোর রাতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয় নয়ন বন্ড।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর