বাসের ধাক্কায় অটোরিকশার চার আরোহী নিহত

কুড়িগ্রাম-রংপুর সড়কের কাঁঠালবাড়ী কলেজের পাশে বাসের ধাক্কায় স্বামী-স্ত্রীসহ একই পরিবারের ৩ জন ও ড্রাইভার সহ মোট ৪ জন মারা গেছেন। আহত হয়েছে আরো ৩ জন। শুক্রবার বেলা সাড়ে ১২টায় দুর্ঘটনা ঘটে। সিভিল সার্জন ডা: এস.এম আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, লালমনিরহাট জেলার বড়বাড়ী থেকে যাত্রীসহ ব্যাটারী চালিত অটোরিক্সা কুড়িগ্রামের দিকে যাচ্ছিল। এসময় রংপুর থেকে কুড়িগ্রামগামী কুমিল্লা-জ ১১-০০১০ অর্পণ নামে মিনিবাসটি পিছন থেকে অটোকে ধাক্কা দিলে চালকসহ ৬ জন আহত হয়। এদের মধ্যে কুড়িগ্রাম সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩ জন মারা যায়। নিহতরা হলেন সদর উপজেলার করিমের খামার গ্রামের মোস্তফা (৩৫), তার স্ত্রী জোসনা (২৮) ও তাদের নানী আমেনা (৭৫)। এই দম্পতির একমাত্র কন্যা মিম (১৫) ও পলাশবাড়ীর জাহেদুলকে (৪৫) কুড়িগ্রাম সদর হাসপাতাল ও অটোচালক মানিককে (৩৫) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় অটো রিক্্রাটি দুমরে মুছড়ে যায়। তবে বাসটির কোন যাত্রী আহত হননি।

দুর্ঘটনার পর আধা ঘন্টা ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকলেও পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিক্সাটি পুলিশ থানায় নিয়ে যায়। কুড়িগ্রাম থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকতারা জানান, ঘাতক বাসটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

বার্তাবাজার/আরএইচ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর