আশুলিয়া প্রেসক্লাবের ২ সদস্যকে আজীবনের জন্য বহিষ্কার

সৃজনশীল সাংবাদিকতার প্রাণকেন্দ্র শিল্পাঞ্চল ঢাকার আশুলিয়া প্রেসক্লাবের দুই সদস্যকে প্রেসক্লাবের শৃংখলা ও স্বার্থবিরোধী কর্মকান্ড সহ নানাবিধ অভিযোগের ভিত্তিতে তাদের সদস্যপদ থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ জুলাই) প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয় বলে জানা গেছে।

আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোঃ শহীদুল্লাহ মুন্সী এবং সাধারণ সম্পাদক মোসাঃ শেফালী খাতুন স্বাক্ষরিত এক বহিষ্কার নোটিশ মারফত জানা যায়, আশুলিয়া প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির ২৫.০৭.২০১৯ ইং তারিখের এক জরুরী সভায় সর্বসম্মতিক্রমে প্রেসক্লাবের সদস্য বাবুল আহমেদ ও সাঈম সরকার কে প্রেসক্লাবের শৃংখলা ও স্বার্থবিরোধী কর্মকান্ড সহ আরও নানাবিধ অভিযোগের ভিত্তিতে তাদের সদস্যপদ থেকে আজীবনের জন্য বহিষ্কারের সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

এই বহিষ্কার নোটিশের অনুলিপি বিভিন্ন প্রশাসনিক দপ্তরেও প্রেরণ করা হয়েছে বলেও উক্ত নোটিশে উল্লেখ করা হয়।আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোঃ শহীদুল্লাহ মুন্সীর নিকট জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তবে বহিস্কৃত দুই সদস্য বাবুল আহমেদ ও সাঈম সরকারের সাথে যোগাযোগ না করতে পারায় এবিষয়ে তাদের বক্তব্য পাওয়া যায় নাই।

বার্তা বাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর