তিন মাসের শিশু-সন্তানকে আছড়ে ফেলে মারামারিতে জড়ালেন মা!

যুক্তরাষ্ট্রে সড়কে এক নারীর সঙ্গে মারামারির সময় তিনমাস বয়সী শিশুকে ফেলে দেন এক মা। এরপরই তিনি আক্রমণাত্মক হয়ে উঠেন। এ ঘটনায় তার বিরুদ্ধে হত্যার অভিযোগ আনা হয়েছে। খবর ইয়াহু নিউজ।

শুক্রবার জর্জিয়ায় একটি বিউটি স্টোরের পার্কিংলটের কাছে এমন মারামারিতে জড়ান তিনি।

মারামারির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এতে দেখা যায়, দুই নারী সড়কে তর্কাতর্কিতে জড়ান। এরপরই এক নারী হাতে থাকা একটি শপিং ব্যাগ দিয়ে অপর নারীকে হামলা করেন। এ সময় কোলে সন্তান থাকা অপর নারী শিশুটিকে ফেলে দিয়ে মারামারিতে জড়িয়ে পড়েন। এদিকে মায়ের কোল থেকে পড়ে মাথায় আঘাত লাগা ওই শিশু এক পর্যায়ে মারা যায়।

পরে গাড়ি থেকে একজন পুরুষ নেমে তাদের থামানোর চেষ্টা করেন। এ সময় অন্য পথচারীরাও এসে তাদের থামানো চেষ্টা করেন। ভিডিওতে দেখা যায়, অন্য এক নারী দৌঁড়ে এসে শিশুটিকে উদ্ধার করেন।

এ ঘটনায় ২৬ বছর বয়সী কারেন লাসহুন হ্যারিসনের বিরুদ্ধে হত্যার মতো গুরুতর অভিযোগ আনা হয়।

পুলিশ বলছে, ফুটপাতে ঝগড়াঝাটি করা অবস্থায় তিন মাস বয়সী পুত্র সন্তানকে ফেলে দেন। এতে শিশুটি মাথায় আঘাত পায়। তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় শিশুটি মারা যায়।

বার্তাবাজার/আরএইচ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর