বগুড়ার শেরপুরে ৩ সন্তানের জননীকে ধর্ষন, থানায় অভিযোগ

বগুড়ার শেরপুরে ৩ সন্তানের জননীকে ধর্ষনের ঘটনায় ২৫ মার্চ সোমবার সকালে শেরপুর থানায় হাবিল (৩৬) এর বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, উপজেলার খামারকান্দি ইউনিয়নয়নের ঘৌড়দৌড় গ্রামের ফয়জালের স্ত্রী (৪৫) গত ১৫ মার্চ অসুস্থ আত্মীয়কে নিয়ে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাত ১১টার সময় চিকিৎসার জন্য নিয়ে আসে। হাসপাতালে ভর্তি করে দিয়ে একই ইউনিয়নের খোকসাগাড়ি গ্রামের লুৎফরের ছেলে হাবিলে সাথে অটোরিক্সাযোগে বাড়ির দিকে রওনা হয়। এসময় হাবিল অটোরিক্সা ঘোড়দৌড়ের দিকে না নিয়ে কৌশলে খামারকান্দি-ঝাজর রাস্তার বড়বিলা নামক স্থানে ফাঁকা মাঠে নিয়ে গিয়ে হত্যার হুমকি দিয়ে রাত ১২টার দিকে তাকে জোরপূর্বক ধর্ষন করে। এ ঘটনায় ২৫ মার্চ সোমবার সকালে ধর্ষিতা বাদি হয়ে শেরপুর থানায় একটি ধর্ষনের অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর বলেন, ধর্ষনের কোন অভিযোগ এখনো হাতে পাইনি। পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর