স্কুল ছাত্রী ধর্ষণের শিকার: ধর্ষককে কারাগারে প্রেরণ

ঢাকার ধামরাইয়ে ৫ম শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত আমির হোসেনকে আদালতে প্রেরণ করা হয়েছে। গতকাল ছাত্রীর বাবা ধর্ষণ মামলা দায়ের করে এবং আজ বৃহস্পতিবার (২৫ জুলাই) তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

এর আগে, গতকাল বুধবার (২৪ জুলাই) দুপুরে ধামরাইয়ের কুল্লা বানেশ্বর এলাকায় এই ঘটনা ঘটে। আটক আমির হোসেন ওই এলাকার ওসমান মিয়ার ছেলে। স্বাস্থ্য পরীক্ষার জন্য ওই ছাত্রীকে গতকাল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরন করা হয়েছে বলে জানায় পুলিশ।

ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা জানান, বুধবার দুপুরে বখাটে আমির হোসেন ওই স্কুল ছাত্রীকে কৌশলে স্কুল সংলগ্ন আব্দুল মান্নানের বাড়িতে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে স্কুল ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে ছেড়ে দেয়। পরবর্তীতে ওই ছাত্রী স্কুলে স্কুলের এক শিক্ষিকা কাছে ঘটনা খুলে বললে তারা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ধামরাই থানা পুলিশ মেয়েটিকে উদ্ধার করে এবং কালামপুর এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক আমির হোসেনকে আটক করে।

বার্তাবাজার/আরএইচ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর