বাতাসে উড়ে গেলো শিল্পা শেঠির কাপড় (ভিডিও)

বলিউডের এক সময়ের জনপ্রিয় নায়িকা শিল্পা শেঠি ৪৩ বসন্ত পেরিয়ে ৪৪ বছরে পা রেখছেন।কিন্তু চেহারায় সেই ছাপ এখনো পড়েনি।বয়সটা তার কাছে কেবলই শুধু মাত্র সংখ্যা। দেখতে এখনও তরুনী।চলনে-বলনে রয়েছে কিশোরীরর ভাব। এই বয়সে এসেও এই অভিনেত্রী নিজের রূপে মুগ্ধতা বিলিয়ে বেড়াচ্ছেন। সম্প্রতি লন্ডনে পারিবারিক ভ্রমণে গিয়ে মজার কাণ্ড ঘটিয়েছেন নায়িকা। সেখানকার একটি ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

ওই ভিডিওটি নিজেই শেয়ার করেছিলেন।আর তা নিয়ে হাস্যরসের রসের সৃষ্টি হয় নেটিজেনদের মাঝে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি জাহাজের ওপর দাঁড়িয়ে সমুদ্র বিলাস করছেন ‘ধাড়কান’ খ্যাত এই নায়িকা। অনেক বাতাসের মধ্যে জাহাজের ডেকে দাঁড়িয়ে মেরিলিন মনরোর সাজছেন তিনি। এমন সময় বাতাস এসে উড়িয়ে নিতে চায় শিল্পার পোশাক। সঙ্গে সঙ্গে পোশাক ঠিক করতে ব্যস্ত হয়ে পড়েন তিনি। লজ্জা পেয়ে হাসতেও শুরু করেন।

হাজারও তরুণের ক্রাশ এই নায়িকা সর্বশেষ নাচের রিয়েলিটি শো ‘সুপার ড্যান্সারস’-এর তৃতীয় মৌসুমে বিচারক হিসেবে দেখা যায়।সবশেষ ২০০৭ সালে ‘আপনে’ ছবির মাধ্যমে রুপালি পর্দায় দেখা গেছে তাকে। এরপরের বছর ‘দোস্তানা’য় একটি নাচের গানে অংশ নেন তিনি।

এদিকে, ১২ বছর পর বড় পর্দায় ফিরছেন তিনি। প্রত্যাবর্তনের ছবিতে তাকে দেখা যাবে লেখক চরিত্রে। যদিও এর নাম চূড়ান্ত হয়নি। এতে আরো থাকবেন ইয়ামি গৌতম ও দিলজিৎ দোশাঞ্জ। রমেশ তাওরানির প্রযোজনায় ছবিটি পরিচালনা করবেন হারুন। তিনি শাহরুখ খানের ‘রাজু বান গ্যায়া জেন্টেলম্যান’, ‘ইয়েস বস’ ও ‘পাহেলি’ ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর