প্রেমিকের মাথায় ল্যাপটপ ভাঙলেন প্রেমিকা

যুক্তরাষ্ট্রের মিয়ামি থেকে লস অ্যাঞ্জেলস যেতে বিমানে চড়েছিলেন এক প্রেমিক-প্রেমিকা জুটি। ঠিকঠাক ছিল সবই। হঠাৎ প্রেমিকার মনে হলো অন্য এক নারীর দিকে তাকিয়ে আছেন প্রেমিক। এর থেকে শুরু বাকবিতণ্ডা। এক পর্যায়ে তার মাথায় ল্যাপটপ ভাঙলেন প্রেমিকা।

এ সময় বিমানের ভেতরে থাকা একজন ঘটনার ভিডিও করেন। সেই ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে।

ভিডিওটিতে দেখা যায়, ওই জুটির চিৎকারে শুনে তাদের কাছে ছুটে যান ফ্লাইট অ্যাটেন্ডার। ঝগড়া থামাতে প্রেমিককে বিমানের সামনের দিকের আসনে চলে যেতে বলেন তিনি।

দেখা যায় প্রেমিকার বকা থেকে বাঁচতে তার পাশের আসন থেকে উঠে সামনের দিকে উঠে যাচ্ছেন প্রেমিক। কিন্তু প্রেমিকার রাগ তখনও কমেনি। প্রেমিককে মারতে মারতেই তার পিছন পিছন ছুটে যান তিনি। তারপর হাতে থাকা ল্যাপটপ দিয়ে মারতে থাকেন প্রেমিকের মাথায়।

সংবাদমাধ্যম ডেইলি মেইলের খবরে বলা হয়, ওই ঘটনাকে কেন্দ্র করে বিমানের ভিতর সে সময় যে পরিস্থিতি তৈরি হয়েছিল তা সামলাতে ওই জুকে নামিয়ে দেওয়া হয় বিমান থেকে। তারপর বিমানটি মিয়ামি থেকে উড়ে যায় লস অ্যাঞ্জেলসের উদ্দেশে।

বার্তাবাজার/আরএইচ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর