সিরাজদিখানে দিক নির্দেশক চিহ্ন স্থাপন

মুন্সীগঞ্জের সিরাজদিখানে অরাজনৈতিক সংগঠন নিমতলা একতা ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলার চর কমলাপুর তিন রাস্তার মোড়, গয়াতলা তিন রাস্তার মোড়, লতব্দী স্কুল সংলগ্ন তিন রাস্তার মোড়, নিমতলা সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন তিন রাস্তার মোড়ে জণসাধারণ ও যানবাহন চলাচলে রাস্তার দিক নিদের্শনার জন্য ব্যানারের মাধ্যমে দিক নির্দেশক চিহ্ন স্থাপন করা হয়েছে।

এতে করে জনসাধারণ এবং যানবাহন নিভূল ভাবে তাদের গন্তব্যে পৌঁছতে পারবে। গতকাল শনিবার সকাল থেকে দুপুর ২টায় এ এই কার্যক্রম পরিচালনা করে সংগঠনটির সদস্যরা। সংগঠনটির সাধারণ সম্পাদক মোঃ সোহেল সরকার জানান, পুরো উপজেলা জুড়ে সংগঠনটির এই কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, সাধারণ মানুষ এবং যানবাহন যাতে নিভূল ভাবে তাদের গন্তব্যে পৌঁছতে পারে সে লক্ষ্যে আমাদের সংগঠনের নিজস্ব অর্থায়নে এবং উদ্যোগে আমরা বিভিন্ন স্থানে ব্যানারের মাধ্যমে দিক নির্দেশক চিহ্ন স্থাপন করেছি। এছাড়া উপজেলার বিভিন্ন মোড় যেখানে রাস্তার দিক নির্দেশায় দিক নিদের্শক চিহ্ন নেই সেখানেই আমরা আমাদের সংগঠনের নিজস্ব অর্থায়নে ব্যানারের মাধ্যমে দিক নির্দেশক চিহ্ন স্থাপন করবো। যাতে করে মানুষ উপকৃত হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর