ইবিতে গাজীপুর ছাত্রকল্যাণের নেতৃত্বে মুরতুজা ও নবীরুল

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) অধ্যায়নরত গাজীপুর থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন গাজীপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের ২০১৯-২০ শিক্ষাবর্ষের নতুন কমিটি গঠন করা হয়েছে।

বুধবার বেলা ৩ টায় বিশ্ববিদ্যালয়ের মীর মোশাররফ হোসেন ভবনে নতুন এ কমিটি ঘোষনা করা হয়।
এতে দাওয়াহ্ এন্ড ইসলামিক স্ট্যাডিস বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মুরতুজা হাসান নাহিদকে সভাপতি এবং হিসাব বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের নবীরুল ইসলামকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

আগামী এক বছরের জন্য ঘোষিত ২৪ সদস্যের কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি জুবায়দুল হোসেন সোহান,শুভ,জনি,তারেক আজিজ,মানছুর,যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ হাসান,হাসনাত,সাংগঠনিক সম্পাদক ইলিয়াস সৈকত,কোষাধ্যক্ষ সালাউদ্দিন আহমেদ,দপ্তর সম্পাদক মাসুম সরকার আলভী,প্রচার ও প্রকাশনা সম্পাদক নসরুল্লাহ হক নাঈম,সাংস্কৃতিক সম্পাদক রোমান, শিক্ষা বিষয়ক সম্পাদক সাদ,নারী বিষয়ক সম্পাদিকা মেহেজাবীন ডলি,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আশিকুর রহমান,উপ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৌরভ আহমেদ,কার্যকরী সদস্য পিয়াস মাহমুদ,সাইফুল ইসলাম শাওন,রিহাদ আহমেদ,তাজনিয়া আহমেদ লাবণ্য,আতিক হাসান,বায়জিদ আহমেদ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর