আজ সোমবার রাত ১১:২১, ২৩শে অক্টোবর, ২০১৭ ইং, ৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, ২রা সফর, ১৪৩৯ হিজরী

কপিল দেবকে নিয়ে সিনেমা, তার চরিত্রে রণবীর

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : সেপ্টেম্বর ২৫, ২০১৭ , ২:১৯ অপরাহ্ণ
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

বলিউডে এখন ক্রিকেটারদের বায়োপিক বানানোর ধুম। আজ়হারউদ্দিন, মহেন্দ্র সিং ধোনি ও শচিন টেন্ডুলকারের পর এবার বড় পর্দায় কপিল দেবের বায়োপিক। কবির খান পরিচালিত ছবিতে কপিলের চরিত্রে দেখা যাবে রণবীর সিংকে। টুইট বার্তায় এই খবর সামনে এনেছেন ট্রেড অ্যানালিস্ট তারণ আদর্শ।

১৯৮৩ সালের বিশ্বকাপ জয়ের প্রেক্ষাপটকে সামনে রেখে বায়োপিকটি বানানো হবে, টুইটবার্তায় ইঙ্গিত দিয়েছেন তারণ। একটি সূত্রও এই ইঙ্গিতকে সমর্থন করেছে। এর আগে শোনা গিয়েছিল, কপিল দেবের চরিত্রে অর্জুন কাপুরকে দেখা যেতে পারে। রণবীরের খবর সামনে আসার জেরে সেই জল্পনার অবসান হল।

২০১০ সালে বলিউডে ডেবিউ করেন রণবীর। মাত্র সাত বছরের ক্যারিয়ারে বিভিন্ন ধরণের চরিত্রে কাজ করেছেন। অভিনয়ে দাগ কেটেছেন মানুষের মনে। সেই রণবীরকে কপিলের চরিত্রে দেখতে পাওয়ার খবর সামনে আসার পর উচ্ছ্বসিত তার ফ্যানরা।

ছবির চিত্রনাট্য লেখা শেষ করেছেন পরিচালক কবির। ছবির বিষয়ে একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানান, রণবীরকে এই চরিত্রে পাবেন ভেবে খুশি। চিত্রনাট্য লেখার প্রথম থেকে এই চরিত্রের জন্য রণবীর ছাড়া অন্য কাউকে ভাবতে পারেননি। তবে ছবির শুটিং কবে থেকে শুরু হবে জানা যায়নি। রণবীর আপাতত তার পদ্মাবতী ছবি মুক্তির অপেক্ষায়।