সিংগাইর উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

শান্তিপূর্ণ ও সুষ্ঠ পরিবেশে শেষ হলো সিংগাইর উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ, গণনা ও ফলাফল ঘোষণা । পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে ২৪ মার্চ এ নির্বাচন অনুষ্ঠিত হয় ।

এ নির্বাচনে চেয়ারম্যান পদে বীরমুক্তিযোদ্ধা, জেলা আওয়ামীলীগের সদস্য, সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মুশফিকুর রহমান খান হান্নান আনারস প্রতীকে ৫৭ হাজার ৪৮২ ভোট ও নিকটতম প্রতিদ্বন্দী আওয়ামীলীগের মনোনীত প্রার্থী, উপজেলার যুগ্ম সম্পাদক শহিদুর রহমান নৌকা প্রতীকে ২৫ হাজার ভোট পেয়েছেন । ৩১ হাজার ৯০০ ভোটের ব্যবধানে স্বতন্ত্র প্রার্থী আনারস মার্কা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন । ভাইস চেয়ারম্যান পুরুষ পদে উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিঃ রবিউল আলম উজ্জল বাল্প প্রতীকে ২৪ হাজার ৩৭০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দী উপজেলা যুবলীগের সভাপতি তমিজ উদ্দিন তালা প্রতীকে ২৪ হাজার ১১০ ভোট পেয়েছেন । মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা লীগের আহ্বায়ক শারমিন আক্তার ফুটবল প্রতীকে ৪৫ হাজার ২০৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দী সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ারা খাতুন হাঁস প্রতীক নিয়ে ৩২ হাজার ১৩৩ ভোট পেয়েছেন ।

সিংগাইর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পুরুষ পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করেন । এ উপজেলার মোট ভোটার সংখ্যা ২ লাখ ২৫ হাজার ৭২৫ জন এবং বৈধ ভোট পড়েছে ৮৩ হাজার ৫১৩ টি যা মোট ভোটারের ৩৭ শতাংশ ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর