কলারোয়ায় জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণ

সাতক্ষীরার কলারোয়ায় জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টার সময় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা মৎস্য অফিস।

‘মাছ চাষে গড়বো দেশ, বদলে দেবো বাংলাদেশ, শীর্ষক শ্লোগানে অনুষ্ঠিত সমাপনি অনুষ্ঠানে মূল্যায়ন ও ক্রেষ্ট বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা সহকারী কমিশনার(ভুমি)আক্তার হোসেন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন-সিনিয়র উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মহাসীন আলী, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার রবীন্দ্রনাথ মন্ডল, সহকারী মৎস্য অফিসার রাশিদুল হক, ক্ষেত্রসহকারী হারুন-অর-রশিদ সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠান শেষে কার্প মিশ্র চাষে গুরুত্বপূর্ণ ভু’মিকা রাখায় উপজেলার কাশিয়াডাঙ্গা গ্রামের আবুল হোসেন, উপজেলার বাটরা গ্রামের আক্তারুল ইসলাম কার্প গলদা মিশ্র চাষ, উপজেলার খলসী গ্রামের রফিকুল ইসলাম হ্যাচারী এন্ড নাসারী, উপজেলার কেরালকাতা গ্রামের মুনজুর হোসেন পাঙ্গাস চাষ ও উপজেলার লাঙ্গলঝাড়া গ্রামের আমিরুল ইসলাম পোনা নার্সারী চাষ করে সফলতা অর্জন করায় তাদের প্রত্যেকের মধ্যে একটি করে ক্রেষ্ট প্রদান করা হয়।

এসময় উপজেলার প্রান্তিক মৎস্য চাষী ও ব্যবসায়ীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর