হুন্ডির টাকা ও মোবাইলসহ বাংলাদেশী যুবক আটক

যশোর বেনাপোল আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের সামনে থেকে (মঙ্গলবার ২৩শে জুলাই)দুপুরে ৫ লাখ ৭৫ হাজার হুনডি টাকা ও২ টি নতুন মোবাইল সহ আবু সাহেদ (৪৫)নামে এক পাসপোর্ট যাত্রীকে আটক করেছে বিজিবি।তিনি খুলনা জেলার দিঘুদিয়া থানার জুংগোশিয়া গ্রামের হাসেম শেখের ছেলে। আটককৃত ব্যক্তির পাসপোর্ট নং- BE-০৬৭৩১৯৪।

সে পাসপোর্টের মাধ্যমে ভারত থেকে এসে বাংলাদেশ কাস্টমস চেকিং পার হয়ে আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালে বিজিবির চেকিং এর সময় তার কাছে থাকা হুন্ডির টাকা ও মোবাইল সহ তাকে আটক করা হয়।যশোর ৪৯ ব্যাটালিয়ন বিজিবি অধিনায়ক লেঃ কর্নেল সেলিম রেজা জানান, গোপন সংবাদে জানতে পারি একজন হুনডি পাচারকারী ভারত থেকে বিপুল পরিমান হুনডি টাকা নিয়ে বাংলাদেশ প্রবেশ করবে।

এমন সংবাদের ভিত্তিতে আইসিপি বিজিবি ক্যাম্পের সদস্যরা আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের সামনে চেকিং পয়েন্টে অবস্থান নেয়।এ সময় আটক আবু সাহেদ বাংলাদেশ কাস্টমস চেকিং পার হয়ে আসলে বিজিবির চেকিং পয়েন্ট পার হয়ে চলে যাবার সময় বিজিবি তাকে আটক করে।পরে তার কাছ থেকে ৫ লাখ ৭৫ হাজার হুনডি টাকা ও ২ টি নতুন মোবাইল পাওয়া যায়।আটকের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে ।

বার্তাবাজার/আরএইচ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর