ছেলের ধাক্কায় প্রাণ গেল বাবার

কুষ্টিয়ার মিরপুরে জমিসংক্রান্ত পারিবারিক কলহের জের ধরে ছেলের হাতে রুহুল আমিন মন্ডল (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। এ ঘটনায় রুহুল আমিন মন্ডলের স্ত্রী মাহিমা খাতুনও (৬০) গুরুতর জখম হয়েছে। আহত মাহিমা খাতুন মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। মঙ্গলবার সকালে উপজেলার আমলা ইউনিয়নের চৌদুয়ার গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রুহুল আমিন মন্ডল উক্ত এলাকার মৃত আফসার মন্ডলের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের ছেলে আব্দুল হালিম জানান, জমিজমা নিয়ে রুহুল আমিনের সাথে সকালে আমার ভাই সাজু (৩০) এর বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে তাদের মাঝে হাতাহাতির ঘটনা ঘটে। আমার মা ছুটে গেলে সাজু মায়ের মাথায় আঘাত করে এবং মাথা ফেটে যায়। এসময় আমার পিতা রুহুল আমিন মাটিতে পড়ে যায়। আমরা দ্রুত মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মিরপুর থানার ওসি আবুল কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করেছি। এ ঘটনায় নিহতের ছেলে সাজু ও তার স্ত্রী সালমা খাতুন পলাতক রয়েছে।

মরদেহের ময়না তদন্ত শেষে তার মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

বার্তাবাজার/আরএইচ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর