লক্ষ্মীপুরে যুবলীগের কার্যালয় ভাঙচুরের অভিযোগ

লক্ষ্মীপুর সদর উপজেলার চরশাহী ইউনিয়ন যুবলীগের কার্যালয় ভাঙচুর করার অভিযোগ উঠেছে স্থানীয় আওয়ামীলীগের বিরুদ্ধে। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলজার মোহাম্মদ এই হামলার সাথে জড়িত বলে অভিযোগ ভুক্তভোগী যুবলীগ নেতাকর্মীদের। এ সময় কার্যালয়ে ঝুলানো জাতির জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমান ও প্রানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ বেশ কয়েকটি আসবাবপত্র ভাঙচুর করা হয়। গত সোমবার রাত ৯টার দিকে ইউনিয়ন যুবলীগের অস্থায়ী কার্যালয়ে এ হামলার ঘটনা ঘটে।

ইউনিয়ন যুবলীগের আহবায়ক রেজাউল করিম রিয়াজ জানান, ইউপি চেয়ারম্যান গোলজারের নির্দেশেই যুবলীগ কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর করে একই পরিষদের সদস্য রবিন, জাসদ নেতা সালাউদ্দিন স্বপন, আবদুল, বাবলু ও স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবুল আনসারি। এসময় তাদের হাতে দেশিয় অস্ত্রশস্ত্র দিয়ে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিসহ কার্যালয়ের প্রতিটি আসবাবপত্র পিটিয়ে ও কুপিয়ে ভাঙচুর করে তারা। এঘটনায় মামলা করবেন বলে জানান রিয়াজ।

তবে অভিযোগ অস্বীকার করে চেয়ারম্যান গোলজার মোহাম্মদ সাংবাদিকদের বলেন, এটি যুবলীগের কার্যালর্য় নয়, রিয়াজের ব্যক্তিগত, এখানে বিভিন্ন অপকর্ম চলে। রিয়াজ নিজেই কার্যালয় ভাঙচুর করিয়েছে।
চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মফিজ উদ্দিন বলেন, ভাঙচুরের ঘটনাটি সন্দেহজনক হচ্ছে। সাজানো হতে পারে। বিষয়টি খুতিয়ে দেখা হচ্ছে। তবে এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর