বিএনপি ছেড়ে জাতীয় পার্টিতে শতাধিক নেতাকর্মী

বিএনপির ঢাকা মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মঞ্জুর হোসেনের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগ দিয়েছেন।রাজধানীর বনানীতে সোমবার (২২ জুলাই) জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে গোলাম মোহাম্মদ (জিএম) কাদেরের হাতে ফুল দিয়ে জাপায় যোগ দেন তারা।

এ সময় জিএম কাদের বলেন, ‘জাতীয় পার্টির পতাকা তলে সব জাতীয়তাবাদী শক্তিকে একত্রিত হতে হবে। বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্তের একটি দেশ। আমাদের নেতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদই এ দেশের সব ধর্মের মানুষকে শান্তি ও নিরাপত্তার মধ্যে সহাবস্থানের পরিবেশ সৃষ্টি করেছেন।

আমরা তার আদর্শই বাস্তবায়ন করে যাব।’তিনি বলেন, ‘জাপার রাজনীতিতে বিশ্বাস করেই বিএনপির নেতাকর্মীরা যোগদান করছেন। আগামীতে আরও নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগ দেবেন।’

জাপায় যোগদান করা বিএনপি নেতা সৈয়দ মনজুর হোসেনকে অভিনন্দন জানিয়ে পার্টির চেয়ারম্যান বলেন, ‘আমরা এখনো শোকাহত। আপনাদের এ যোগদান শোককে শক্তিতে পরিণত করবে।’

এ সময় যোগদানকারী বিএনপি নেতা মঞ্জুর হোসেন বলেন, ‘৮৬ সাল থেকে জনসেবায় বিএনপির সঙ্গে রাজনীতি করেছি। এক যুগ হয়ে গেল জনগণের কল্যাণে কাজ করার কোনো সুযোগ পাচ্ছি না। পল্লীবন্ধুর মৃত্যুর পর তার জনপ্রিয়তা দেখে আমি অনুপ্রাণিত হই।

এরশাদের আদর্শ ছিল জনকল্যাণমূলক। এরশাদের অহিংস রাজনীতির আদর্শে অনুপ্রাণিত হয়ে আমরা জাতীয় পার্টিতে যোগদান করলাম।’এ সময় আরও উপস্থিত ছিলেন পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, ভাইস চেয়ারম্যান মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্ম মহাসচিব হাসিবুল ইসলাম জয়, সুজন দে প্রমুখ।

বার্তা বাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর