মুক্তিযোদ্ধাকে জার্মান প্রবাসীর হুইল চেয়ার দান

কুড়িগ্রামের উলিপুরের বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক জীবন সায়াহ্নে এসে হাটাচলা করার শক্তি হারিয়ে ফেলেন।জীবনের অন্তীম ইচ্ছে ছিল একটা ব্যাটারি চালিত হুইল চেয়ারে গ্রামের মুক্তবাতাসে প্রানজুড়ে ঘুরে সকলের সাথে কথা বলার।

কিন্তুু আর্থিক সংকটে কিনতে পারেননি একটি হুইল চেয়ার।আব্দুল খালেক উলিপুরের ধরনীবাড়ি ইউনিয়নের উত্তর দারারপার গ্রামের বাসিন্দা।

জানাযায়,একটা ভাঙ্গা, নষ্ট হুইল চেয়ারে ছেলের বউ সকালে উঠে তাকে ওই ভাঙ্গা হুইল চেয়ারে বসিয়ে দেন। সারাদিন ওই অবস্থায় পড়ে থাকেন। মনকষ্ট নিয়েই শেষ প্রহরগুলো গুনতে হয় আঃ খালেকে।

আঃ খালেকের এই অসহায়ত্ব নিয়ে কুড়িগ্রাম জেলা মাছরঙ্গা প্রতিনিধি পরিমল মজুমদার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন।তার ফেসবুক বন্ধু জার্মান প্রবাসী কাউসার রশিদ স্ট্যাটাসটি দেখলে সহযোগীতা করার পরিকল্পনা করেন। পরে তিনি তার বন্ধু বিশিষ্ট ব্যবসায়ী দেলওয়ার হোসেন এর মাধ্যমে বীর মুক্তিযোদ্ধা আঃ খালেকের জন্য একটি ইলেকট্রিক হুইল চেয়ারের ব্যবস্থা করেন।

আজ সোমবার বিকেলে আব্দুল খালেকের গ্রামের বাড়িতে গিয়ে আনুষ্ঠানিকভাবে হুইল চেয়ারটি
হস্তান্তর করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সিভিল সার্জন (কুড়িগ্রাম) ডাঃ আমিনুল ইসলাম,উলিপুর প্রেসক্লাবের সভাপতি ও ভাইস চেয়ারম্যান আবু সাঈদ সরকার, সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক জাহাঙ্গীর আলম সরদার,জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আমিনুল ইসলাম, আইসি বীর মুক্তিযোদ্ধা রবিউস সামাদ, বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেটু, সাংবাদিক পরিমল মজুমদার,সাংবাদিক খালেক পারভেজ লালু প্রমুখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর