আশুলিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় পথচারী নিহত

ঢাকার সাভারের আশুলিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় সাইফুল ইসলাম (৩৮) নামের এক পথচারী নিহত হয়েছেন। রবিবার (২১ জুলাই) সকালে নবীনগর-চন্দ্রা মহাসড়কের মোজার মিল এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় চালককে আটক করেছে সাভার হাইওয়ে থানা পুলিশ। নিহত সাইফুল সিরাজগঞ্জ জেলার শেরপুর থানার সুবর্ণসারা গ্রামের মৃত আব্দুর রশিদ মণ্ডলের ছেলে। তিনি আশুলিয়ার একটি কারখানায় কর্মরত ছিলেন বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সাভার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জাহিদুল ইসলাম জানান, ওই পথচারী রাস্তা পারাপারের সময় রাজধানী পরিবহনের একটি গাড়ি পেছন থেকে একটি কাভার্ডভ্যানকে ধাক্কায় দিলে কাভার্ডভ্যানটি সাইফুল ইসলামকে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। পরে অন্যান্য পথচারীরা তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের লাশ উদ্ধার করা হয়েছে এবং নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর