কালিগঞ্জে উপ নির্বাচনকে ঘিরে পুলিশের বিশেষ মহড়া

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কুশুলিয়া ও মৌতলা ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন উপলক্ষে কালিগঞ্জ থানা পুলিশের বিশেষ মহড়া অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকাল ৫ টায় কালিগঞ্জ থানার চৌকস অফিসার ইনচার্জ হাসান হাফিজুর রহমান এর নেতৃত্বে থানার উপ-পরিদর্শক, সহকারী উপ-পরিদর্শক ও পুলিশ সদস্যদের নিয়ে বিশাল এক মটরসাইকেল মহড়া অনুষ্ঠিত হয়। পুলিশের বিশেষ মহড়াটি কুশুলিয়া ও মৌতলা ইউনিয়নের প্রধান প্রধান সড়ক সহ বিশেষ গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিন শেষে রাত ৮ টায় থানা চত্তরে এসে শেষ হয়। মহড়া চলাকালীন সমায়ে কুশুলিয়া ও মৌতলা বাজারে সংক্ষিপ্ত সমাবেশে থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আজিজুর রহমান বক্তব্যে রাখেন। তিনি বলেন, আগামী ২৫ জুলাই বৃহস্পতিবার উপজেলার কুশুলিয়া ও মৌতলা ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ও বিষ্ণুপুর, কৃষ্ণনগর এবং তারালী ইউনিয়নে একটি করে ওয়ার্ডে সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে নির্বাচন হবে। এ নির্বাচনে ভোটার সাধারন নির্ভয়ে শান্তিপূর্ণ পরিবেশে ভোটকেন্দ্রে যেয়ে তাদের ভোটাধীকার প্রয়োগ করেতে পারে সে লক্ষে কালিগঞ্জ থানা পুলিশের পক্ষ থেকে সব ধরনের নিরাপত্তা নিশ্চিত করা হবে।

কোনো অপপ্রচারে কান না দেওয়া থেকে বিরত থাকার জন্য ভোটার সাধারণকে তিনি অবহিত করেন।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর