যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষক আটক

নোয়াখালীর সোনাইমুড়ীতে পঞ্চম শ্রেণির ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগে প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষককে ধরে পুলিশে সোপর্দ করেছেন অভিভাবক ও স্থানীয় লোকজন। শনিবার দুপুর ১২টার দিকে অভিযুক্তকে আটক করে পুলিশ।

অভিযুক্ত ইউছুফের বাড়ী সোনাইমুড়ী উপজেলার কাশিপুর এলাকায়। সে নাটেশ্বর ইউনিয়নের পূর্ব মির্জা নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

স্থানীয়রা জানান, পূর্ব মির্জা নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইউছুফ গত একমাসের বেশি সময় ধরে বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির একাধিক ছাত্রীকে কৌশলে ডেকে মোবাইলে পর্নো ভিডিও ও ছবি দেখাতো। একইসাথে ক্লাস ও অফিস কক্ষে ছাত্রীদের ডেকে নিয়ে তাদের শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিতো, ছাত্রীদের বাথরুমের সামনে গিয়ে দাঁড়িয়ে থেকে উঁকি মারতো ও কয়েকজন ছাত্রীকে ধর্ষণের চেষ্টাও করে।

পরে ভুক্তভোগী ছাত্রীরা বাড়ীতে গিয়ে বিষয়টি তাদের পরিবারের লোকজনকে জানায়। এর ভিত্তিতে শনিবার সকালে শিক্ষার্থীদের অভিভাবকরা ও স্থানীয় লোকজন একত্রিত হয়ে বিদ্যালয়ে গিয়ে প্রধান শিক্ষক ইউছুফকে আটক করে।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুস সামাদ (পিপিএম) ফোনে বার্তা বাজারকে বলেন, ‘আটককৃত মাওলানা ইউসুফ হোসেন পঞ্চম শ্রেণির ছাত্রীদের অশ্লীল ভিড়িও দেখাতেন, ছাত্রীদের শরীরে হাত দিতেন, ছাত্রীদের ওয়াশরুমে যাওয়ার পথে দাঁড়িয়ে উত্ত্যক্ত করতেন। রোববার (২১ জুলাই) নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে বলেও জানান।.

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর