যবিপ্রবি ছাত্রলীগের স্কুলে শিক্ষা উপকরণ বিতরণ

সমাজের অনুন্নত ও শিক্ষা বঞ্চিত শিক্ষার্থী্দের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে দিতে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

আজ ২৪ মার্চ রবিবার বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্যোগে যশোরের বেলের মাঠ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রায় অর্ধশতাধিক শিক্ষার্থীর মাঝে খাতা কলম ও অন্যান্য শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

ইতিপূর্বে একই বিদ্যালয়ে গত ৭ মার্চ সকাল শিফটের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ প্রদান করা হয়।
শিক্ষাসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন শেখ হাসিনা হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হুমায়রা আজমিরা এরিন, শাখা ছাত্রলীগের প্রচার সম্পাদক হাসান মাহমুদ নূর, শ.ম.র. হলের সাংগঠনিক সম্পাদক শেখ শরিফ উদ্দিন সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

এ সম্পর্কে হুমায়রা আজমিরা এরিন জানান, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের এই অগ্রযাত্রায় আমরা সর্বদা অগ্রগামী। নিজেরাও নিয়মিত ক্লাস করি আর ক্লাস এবং ল্যাব ক্লাসের মাঝখানের সময়টুকুতেই ছুটে যাই যশোর শহরের প্রতিটি অলিগলির স্কুলগুলোতে আর সেখানকার বিভিন্ন ধরনের সমস্যাগুলো সমাধানের চেষ্টা করি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর