মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থা সাতক্ষীরা জেলা শাখার মতবিনিময় সভা

মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থা সাতক্ষীরা জেলা শাখার কার্যকরি কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০টায় শহরের সঙ্গীতা মোড়রস্ত সংগঠনের নিজস্ব কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থা জেলা শাখার সহ সভাপতি শেখ জাকারিয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন সভাপতি মিজানুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক মো. হাদিউজ্জামান, সহ-সম্পাদক নেছার উদ্দীন বাবলা, উপদেষ্টা লুৎফর রহমান চৌধুরী, এড. রঘুনাথ মন্ডল, সদস্য আলহাজ্ব শেখ আজিজুল হক, আব্দুর রহমান, মো. শরিফুল ইসলাম, আব্দুস সামাদ, তুলসী দাস, আজগর আলী প্রমুখ। বক্তারা বলূন, ‘দেশের সামগ্রিক স্বার্থে রাষ্ট্র, সরকার, রাজনৈতিক দলসমূহ এবং মানবাধিকার সংস্থা সমূহের উচিত মানবাধিকার প্রতিষ্ঠা ও সংরক্ষণ অঙ্গীকারবদ্ধ হওয়া। সমাজের অসহায়, নির্যাতিত-নিপড়ীত মানুষের অধিকার সংরক্ষণ সহায়তা প্রদান এবং তাদেরকে অধিকার সচেতন করে গড়ে তোলার দায়িত্ব পালন সকলকে কাজ করতে হবে।’

সভায় সাতক্ষীরা জেলা মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থার কার্যক্রমকে আরো বেগবান করার লক্ষে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর