প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা করবেন ব্যারিস্টার সুমন (ভিডিওসহ)

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জনপ্রিয় ব্যক্তিত্ব ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন যুক্তরাষ্ট্রে গিয়ে বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতন নিয়ে মিথ্যা তথ্য দেয়া প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা করবেন বলে জানিয়েছেন।

শুক্রবার ফেসবুক লাইভে সৈয়দ সায়েদুল হক সুমন এ ঘোষণা দেন।

প্রিয়া সাহার বক্তব্যকে বাংলাদেশের জন্য একটি চক্রান্ত উল্লেখ করে ব্যারিস্টার সুমন বলেন, রোববার আদালত খোলা হলে তিনি প্রিয়া সাহার বিরুদ্ধে মামলা করবেন।

প্রিয়া সাহা নামে বাংলাদেশের এক নাগরিক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বলেন, ‘আমি বাংলাদেশ থেকে এসেছি। বাংলাদেশে ৩ কোটি ৭০ লাখ হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান গুম (ডিসঅ্যাপেয়ার) হয়েছেন। দয়া করে আমাদের লোকজনকে রক্ষা করুন। আমরা আমাদের দেশে থাকতে চাই।’

বুধবার ধর্মীয় নিপীড়নের শিকার বিভিন্ন দেশের ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ করেন মার্কিন প্রেসিডেন্ট। সেখানে ১৬টি দেশের প্রতিনিধি অংশগ্রহণ করেন। তখন বাংলাদেশের প্রিয়া সাহাও মার্কিন প্রেসিডেন্টের সঙ্গে কথা বলার সুযোগ পান।

ওই সাক্ষাৎকালে মার্কিন প্রেসিডেন্টকে বলা প্রিয়া সাহার বক্তব্য ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

ব্যারিস্টার সুমন প্রিয়া সাহার বক্তব্য খণ্ডন করে একে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র বলে উল্লেখ করেন বারবার।

তিনি শুক্রবার রাতে তার নিজবাড়ি সিলেটে অবস্থান করছেন বলেও জানান।

প্রিয়া সাহার বিরুদ্ধে বাংলাদেশ নিয়ে ষড়যন্ত্রের অভিযোগে রাষ্ট্রদ্রোহের মামলা করবো আগামী রবিবার।

Gepostet von Barrister Syed Sayedul Haque Suman am Freitag, 19. Juli 2019

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।