আজ শুক্রবার রাত ২:১৫, ২৪শে নভেম্বর, ২০১৭ ইং, ১০ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

শেষদিকে ম্যানইউর গোল উৎসব

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : সেপ্টেম্বর ১৭, ২০১৭ , ১১:৩২ অপরাহ্ণ
ক্যাটাগরি : ফুটবল
পোস্টটি শেয়ার করুন

শুরুতেই গোল করে বড় ব্যবধানে জয়ের আভাস দিয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু ম্যাচের সময় যতই পার হচ্ছিল, সেই ধারণা পাল্টাতে থাকে। তবে শেষ মুহূর্তে হঠাৎ বদলে যায় ম্যাচের দৃশ্য। শেষ ৯ মিনিটে গুনে গুনে তিনবার এভারটনের জালে বল পাঠায় হোসে মরিনহোর শিষ্যরা। রবিবার ইংলিশ প্রিমিয়ার লিগের পঞ্চম রাউন্ডে ম্যানইউ জিতেছে ৪-০ গোলে।

ওল্ড ট্রাফোর্ড ব্রিজে মুখোমুখি ম্যানচেস্টার ইউনাইটেড ও এভারটন। শক্তির বিচারে দুই দলের বেশ তফাৎ থাকলেও অন্য কারণে ম্যাচটি ছিল আকর্ষণীয়। ওয়েন রুনি ও রোমেলু লুকাকু- দুই তারকা যে মুখোমুখি হচ্ছেন সাবেক ক্লাবের। তবে দুজনের মধ্যে হাসি নিয়ে মাঠ ছেড়েছেন লুকাকু। শুধু তাই নয়, গোলও করেছেন বেলজিয়ান তারকা।

মাত্র ৪ মিনিটে অ্যান্তনিও ভ্যালেন্সিয়া গোলমুখ খোলেন। এরপর এভারটনের শক্ত প্রতিরোধ ভাঙতে পারছিল না ম্যানইউ। শেষ পর্যন্ত বড় ব্যবধানে জয়ের পথ তৈরি করে দেন লুকাকু। তার পাস থেকে ৮৩ মিনিটে ২-০ করেন হেনরিখ মিখিতারিয়ান। ৮৯ মিনিটে লিনগার্দের সহায়তায় সাবেক ক্লাবের বিপক্ষে গোল করেন লুকাকু। যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে পেনাল্টি থেকে শেষবার প্রতিপক্ষের জালে বল পাঠান অ্যান্থনি মার্শাল।

এ জয়ে নগরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটির সমান ১৩ পয়েন্ট পেয়েছে ম্যানইউ। অবশ্য গোলব্যবধানে পিছিয়ে থেকে দুই নম্বরে থাকলো তারা।

একই দিন আগের ম্যাচে চ্যাম্পিয়ন চেলসিকে স্ট্যামফোর্ড ব্রিজে রুখে দিয়েছে আর্সেনাল। ব্লুদের মাঠে টানা ৫ ম্যাচ হারের বৃত্ত থেকে বের হতে পেরেছে তারা গোলশূন্য ড্রয়ে। ডেভিড লুইজ লাল কার্ড দেখায় চেলসিকে শেষ তিন মিনিট খেলতে হয়েছে ১০ জন নিয়ে।

লিগের পঞ্চম ম্যাচে পয়েন্ট ভাগাভাগি শেষে চেলসি তিন নম্বরে উঠেছে এসেছে, ১০ পয়েন্ট তাদের। আর ৭ পয়েন্ট নিয়ে ১২ নম্বরে আর্সেনাল।