লাবসা ইউনিয়ন আ’লীগের ০২ নং ওয়ার্ড শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরা সদরের ১৩ নং লাবসা ইউনিয়ন আওয়ামী লীগের ০২ নং ওয়ার্ড শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে সাতক্ষীরা সদরের খেজুরডাঙ্গা আরকে মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে প্রথম অধিবেশনে ০২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইউপি সদস্য সাঈদ আলী সরদার’র সভাপতিত্বে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কাউন্সিল শুরু হয়। দ্বিতীয় অধিবেশনে লাবসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এ্যাড. শেখ মুস্তাফিজুর রহমান শাহনওয়াজ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ত্রি-বার্ষিক কাউন্সিল’র উদ্বোধন ও বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস.এম শওকত হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহজান আলী, সাংগঠনিক সম্পাদক সরদার নজরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাসান হাদী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শেখ মনিরুল হোসেন মাসুম, সাংস্কতিক বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, নির্বাহী সদস্য ও লাবসা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. আব্দুল হান্নান, লাবসা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবু সুফিয়ান সজল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রহমত আলী প্রমুখ। লাবসা ইউনিয়ন আওয়ামী লীগের ০২ নং ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিলে ২টি পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেন ৪ জন। গোপন ব্যলটের মাধ্যমে সভাপতি নির্বাচিত হন মো. শরিফুল ইসলাম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন সরোজিৎ তরফদার। সংগঠনকে শক্তিশালী করে এগিয়ে নিতে খুব শীঘ্রই ৫১ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ ওয়ার্ড কমিটি গঠন করা হবে। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন লাবসা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবু সুফিয়ান সজল ও ০২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মোস্তাফিজুর রহমান সাজু।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর