আশাশুনিতে জাতীয় মৎস্য সপ্তাহের র‌্যালী ও আলোচনা সভা

সাতক্ষীরার আশাশুনিতে জাতীয় মৎস্য সপ্তাহ- ২০১৯ মাছের পোনা অবমুক্ত, র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৯ উদযাপন কমিটি।

উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে উপজেলা পরিষদ পুকুরে রুই জাতীয় মাছের পোনা অবমুক্ত করা হয়। মাছের পোনা অবমুক্ত করেন উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা। এরপর উপজেলা পরিষদ চত্বর হতে র‌্যালী বের করা হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক ও বাজার এলাকা প্রদক্ষিণ শেষে এতিম ও প্রতিবন্ধী ছেলেমেয়েদের জন্য কারিগরী প্রশিক্ষণ কেন্দ্র চত্বরে গিয়ে শেষ হয়। পরে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ সেলিম সুলতান। সভায় বিশেষ অতিথি ছিলেন ও অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসলেমা খাতুন (মিলি), সহকারী কমিশনার (ভুমি) পাপিয়া আক্তার, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ রাজিবুল হাসান, শ্রীউলা ইউপি চেয়ারম্যান আবু হেনা শাকিল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান, মৎস্যজীবী সমবায় সমিতি জেলা সভাপতি রফিকুল ইসলাম মোল্যা। মৎস্যজীবী, মৎস্যচাষীসহ বিভিন্ন সেক্টরের প্রতিনিধিদের অংশ গ্রহণে অনুষ্ঠানে মৎস্য সেক্টরের বর্তমান অবস্থা সম্পর্কে জানানো হয় এবং মৎস্য সেক্টরের উন্নতিকল্পে করনীয় দিকনির্দেশনা প্রদান করা হয়।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর