আজ সোমবার বিকাল ৩:৩১, ২৫শে সেপ্টেম্বর, ২০১৭ ইং, ১০ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, ৪ঠা মুহাররম, ১৪৩৯ হিজরী

ফের বিয়ে করলেন চিত্রনায়িকা ময়ূরী

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : সেপ্টেম্বর ১৭, ২০১৭ , ৬:৫৮ অপরাহ্ণ
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

ঢাকাই ছবির সোনালি যুগের অবসানের পর নব্বই দশকের শেষ দিকে চলচ্চিত্রে অশ্লীল ছবির আগ্রাসন শুরু হয়। অশ্লীলতার যাঁতাকলে পিষ্ট হয়ে চলচ্চিত্রপ্রেমীরা হলবিমুখ হতে শুরু করেন। এ সময় ঢালিউডে ঝড় তোলেন সুঠাম দেহের অধিকারী এক নায়িকা, যার নাম ময়ূরী।

এককালের ঢাকাই সিনেমার আবেদনময়ী ও সমালোচিত অভিনেত্রী ছিলেন ময়ূরী। চলচ্চিত্রে আগমনের পরই আলোচিত হন ময়ূরী। তখন এ অভিনেত্রী স্বেচ্ছায় বা অনিচ্ছায় বেশকিছু অশ্লীল ছবিতে দেখা যায়।

অশ্লীলতার অভিযোগে অভিযুক্ত নায়িকাদের শীর্ষে মুনমুনের পরেই ময়ূরীর নাম পাওয়া যায়। এরপর প্রায় ১০ বছর দাপিয়ে অভিনয় করেন ময়ূরী। ২০০৫ সালের পর চলচ্চিত্র সুস্থ ধারায় ফিরলে অনেকটাই অন্তরালে চলে যান তিনি।

চলচ্চিত্রের জুনিয়র শিল্পী সেতুর মেয়ে ময়ূরী। তাকে চলচ্চিত্রে নিয়ে আসেন মাহমুদ নামে একজন প্রযোজক। ছবির পরিচালক ছিলেন কবি আবুল হাসানের ছোট ভাই প্রয়াত আবিদ হাসান বাদল। কিন্তু শেষ পর্যন্ত ছবিটি নির্মিত হলেও ময়ূরী ছবিটিতে ছিলেন না।

তিনি ক্যারিয়ার শুরু করেন রাজা নামের একটি ছবি দিয়ে। এরপর তিনি ক্যারিয়ার সজীব রাখার জন্য এমন একটি ঘরানার প্রযোজকদের ছবিতে জড়িত হতে থাকেন যারা কখনও ভালো ছবি নির্মাণ করেন না।

ময়ূরী এখন চলচ্চিত্র থেকে নিজেকে আড়ালে রেখেছেন। রুপালি জগতের বাইরে কীভাবে দিন কাটছে ময়ূরীর! তিনি এখন কোথায় আছে? কেমন আছেন? অভিনয় ছেড়ে কোন পেশায় বেছে নিয়েছেন? এমন প্রশ্ন লাখও চলচ্চিত্রপ্রেমীর মনে উঁকি মারে অনেক সময়।

এগুলো সব পুরনো খবর। তবে নতুন খবর হচ্ছে, একসময়ের সমালোচিত এই চিত্রনায়িকা আবারো বিয়ে করেছেন। চলতি বছরের আগস্ট মাসের মাঝামাঝি সময়ে তৃতীয়বারের মতো বিয়ে করেন এই নায়িকা। স্বামীর নাম মোহাম্মদ জুয়েল আহমেদ। যিনি পেশায় একজন মাদরাসার শিক্ষক। খবর পাওয়া গেছে, বর্তমানে নতুন স্বামীকে নিয়ে সুখেই আছেন ময়ূরী।

বিভিন্ন সূত্রে জানা যায়, ময়ূরীর দ্বিতীয় স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয় মাস তিনেক আগে। এরপর জুয়েলের সঙ্গে তার পরিচয় হয়। পরিচয়ের দেড় মাসের মধ্যে জুয়েলকে বিয়ে করেন ময়ূরী। নতুন স্বামীর সঙ্গে সুখের দাম্পত্য পেতেছেন টঙ্গীতে। সঙ্গে রয়েছে ময়ূরীর আগের ঘরের একমাত্র কন্যা অ্যাঞ্জেল।

ময়ূরীর প্রথম স্বামী রেজাউল করিম খান মিলন ছিলেন টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান। তিনি মারা যান ২০১৫ সালের ২৭ সেপ্টেম্বর। এরপর ময়ূরী দ্বিতীয়বারের মতো বিয়ে করেন শ্রাবণ শাহ নামের এক চলচ্চিত্র অভিনেতাকে। কিন্তু সেই সংসারও টেকেনি। এবার শুরু করেছেন নতুন সংসার।

আরো জানা যায়, অশ্লীল ছবিতে অভিনয় করে সে সময় ময়ূরী অনেক অর্থ উপার্জন করেছিলেন এবং মগবাজার এলাকায় একটি ফ্ল্যাট কিনেছিলেন। তবে সে ফ্ল্যাটটি বিক্রি করে টঙ্গিতে স্থায়ী হয়েছেন।

চলচ্চিত্রে অভিনয় না করলেও কয়েক মাস আগ পর্যন্ত দেশের বিভিন্ন সার্কাস কিংবা কনসার্টে পারফর্ম করতেন। বর্তমানে তাও ছেড়ে সংসারী হয়েছেন। নতুন স্বামী নিয়ে ময়ূরী ভালো আছেন।

ময়ূরী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘বাংলা ভাই’। নব্বই দশক থেকে এ পর্যন্ত ময়ূরী অভিনীত তিনশত সিনেমা মুক্তি পেয়েছে। মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোতে তিনি যতটা প্রশংসিত হয়েছেন তার চেয়ে বেশি সমালোচিত হয়েছেন।

নার্গিস আক্তার পরিচালিত ‘চার সতীনের ঘর’ শিরোনামের সিনেমায় শক্তিমান চলচ্চিত্রাভিনেতা আলমগীরের স্ত্রীর চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন ময়ূরী।