পাবনায় ৩য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক কারাগারে

পাবনা সদর উপজেলার গয়েশপুর ইউনিয়নে রহিমপুর গ্রামে তৃতীয় শ্রেণীর ৭ বছরের এক প্রাইমারি স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় ধর্ষককে গ্রেফতার করে অাদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পারিবারিক ও স্থানিয়ো সূত্রমতে, শনিবার(২৩ মার্চ) সকালে বাড়িতে একা পেয়ে অত্র গ্রামের আব্দুল কুদ্দস (৫০) নামে এক প্রতিবেশি সম্পর্কে চাচা ওই শিশুটিকে ধর্ষন করে। এসময় ওই শিশুটি বাড়িতে কাজ করছিলো। শিশুুটির মা এবং বাবা দুজনি ঢাকায় গার্মেন্টসে কাজ করে। ভিকটিম শিশুটি তার দাদীর কাছে গ্রামের বাড়িতে থাকতো।

ঘটনার বিষয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইয়দুল হক জানান, ঘটনা পরে, স্থানীয় ও পারিবারিক ভাবে আমাদের কাছে শিশু ধর্ষনের খবর আসে। তৎক্ষনাত ঘটনা স্থলে প্রাথমিক তদন্তের জন্য এসআই জাহাঙ্গিরকে দায়িত্ব দিয়ে পুলিশ ফোর্স ঘটনাস্থলে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ভিকটিমের তথ্যের আলোকে অত্র গ্রামের কৃষক প্রতিবেশি সম্পর্কে চাচা অত্র গ্রামের মৃত, টাক্কু মোল্লার ছেলে আব্দুল কুদ্দস মোল্লা(৫০)কে পুলিশ ধর্ষনের অভিযোগে গ্রেফতার করে নিয়ে আসে। আমরা ভিকটিম শিশুটিকে ও অভিযুক্ত ধর্ষনকারীকে জিজ্ঞাসাবাদ করছি।

ভিকটিমের বাবা পাবনা সদর থানাতে ধর্ষনের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেছেন। অাজ শিশুটিকে ডাক্তারি পরিক্ষার জন্য পাবনা মেডিকের কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পরিক্ষা এবং তদন্ত শেষে বলা যাবে শিশুটি আসলে ধর্ষন হয়েছে কিনা। তবে ভিকটিক নিজের মুখে যে ঘটনার বর্ণনা করেছে তাতে গ্রেফতারকৃত অভিযুক্ত কুদ্দুস মোল্লার সম্পৃক্তের বিষয় পাওয়া যায়।

পুুলিশ আরো জানান, ভিকটম শিশুটির বাবা মা ঢাকাতে কর্মরত থাকার জন্য তার দাদীর কাছে গ্রামের বাড়িতে থাকেন। দাদী তার আরেক জন নাতীকে স্কুলে নিয়ে যাওয়ার পরে বাড়িতে একা ছিলো সে। বাড়িতে একা পেয়ে শিশুটিকে মুখে গামছা দিয়ে ধর্ষন করে প্রতিবেশি চাচা। ভিকটিমের দাদী স্কুল থেকে ঘুড়ে এসে নাতনীকে মাটিতে পরে দেখতে পেয়ে চিৎকার দিলে প্রতিবেশিরা এগিয়ে আসে। তখন স্থানীয়দের সহযোগিতায় পুলিশকে খবর দেয় পরিবারের সদস্যরা।

ভিকটিমের বাবা মা সন্ধায় পাবনা সদর থানাতে ধর্ষকের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। অাজ দুুুপুরে ধর্ষনকারীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর