মির্জাপুর ক্যাডেট কলেজে শতভাগ জিপিএ- ৫

টাঙ্গাইলের মির্জাপুর ক্যাডেট কলেজ ইংরেজী ভার্সনে এইচএসসি পরীক্ষায় সাফল্যের ধারাবাহিকতা ধরে রেখেছে। কলেজ থেকে বিজ্ঞান বিভাগে মোট ৪৬ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে সকলেই জিপিএ-৫ পেয়েছেন।

ক্যাডেট কলেজ সুত্র জানায়, ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক সংলগ্ন অত্যান্ত মনোরম পরিবেশে বিশাল এলাকা নিয়ে ১৯৬৩ সালে প্রতিষ্ঠিত হয় মির্জাপুর ক্যাডেট কলেজ। ক্যাডেট কলেজ পরিচালনা পর্ষদ, শিক্ষক মন্ডলী ও ক্যাডেটদের অকান্ত শ্রমের ফলে বরাবরই এই কলেজে জেএসসি, এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ভাল ফলাফল অর্জনসহ সম্মিলিত মেধা তালিকায় স্থান লাভ করে আসছে। তারই ধারাবাহিকতায় এ বছর ৪৬ জন ক্যাডেট বিজ্ঞান বিভাগ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৫ সহ শতভাগ পাশ করেছে।

এ ব্যাপারে মির্জাপুর ক্যাডেট কলেজের অধ্যক্ষ মি. বিমান রায় চৌধুরী বলেন, এ ফলাফল শুধু আমার ও মির্জাপুর ক্যাডেট কলেজের নয়। এ ফলাফল দেশ, জাতি ও ক্যাডেট কলেজের পরিচালনা পর্ষদের সকল সদস্যদের অক্লান্ত শ্রমের ফল। আগামীতে জেএসসি, এসএসসি ও এইচএসসি পরীক্ষায় মির্জাপুর ক্যাডেট কলেজের ফলাফল যাতে আরও সন্তোষজনক হয় সেজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর