সিরাজদিখানে পূর্ব শত্রুতার জের, প্রতিপক্ষের হামলায় আহত-১

মুন্সীগঞ্জের সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষ শামীম গ্রুপের ফরিদ শেখ (৩৫) এর উপর অতর্কিত হামলা চালিয়ে হাত পা ভেঙে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে সেলিম গ্রুপের লোকজনের বিরুদ্ধে। গত ২১শে মার্চ বিকাল ৪টার দিকে উপজেলার ঢাকা-মাওয়া মহাসড়কের লক্ষীবিলাস কালী বাড়ী সড়কে এ হামলার ঘটনা ঘটে। এবিষয় ওইদিন রাতেই সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চালতিপাড়া গ্রামের সেলিম গ্রুপ ও শামীম গ্রুপের মধ্যে দীর্ঘদিন যাবৎ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শত্রুতা চলে আসছিল। গেলো বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে ওই জেরের অংশ হিসেবে সেলিম গ্রুপের লোকজন ঢাকা-মাওয়া মহাসড়কের লক্ষীবিলাস কালী বাড়ী সড়কে শামীমের ছোট ভাই ফরিদ শেখকে একা পেয়ে ১০/১২ জনের একটি সঙ্গবদ্ধ দল তার উপর অতর্কিত হামলা চালায়। সেলিম গ্রুপের লোকজনের মারপিটে ফরিদ শেখের হাত ও পায়ের হাড় ভেঙে যায়। পরে গুরুতর অবস্থায় স্থানীয়দের সহয়তায় তাকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক।

হামলার শিকার ফরিদ শেখের বড় ভাই শামীম জানান, আমার ছোট ভাই সিলভার টাউন হাউজিং কোম্পানিতে চাকরী করে। উিউটি শেষে বাড়ীতে আসার সময় পূর্ব পরিকল্পিত ভাবে ১০/১২ জন সঙ্গবদ্ধ হয়ে আমার ভাইয়ের উপর অতর্কিত হামলা চালায়। হামলার নেতৃত্ব দেয় সাইফুল ইসলাম, শেখ সোহেল, মামুন শেখ, মোতাহার আলী ও অনিক বেপারীসহ অন্যান্যরা। তাদের মারপিতে আমার ভাইয়ের হাত পায়ের হাড় ভেঙে যায়। বর্তমানে আমার ভাই পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। কিন্তু ওসি সাহেব এখনো মামলাটি রুজু করেননি।

এবিষয়ে অভিযুক্ত সেলিমের মুঠোফোনে বারংবার ফোন করেও পাওয়া যায়নি।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন ঘটনার সতত্যা নিশ্চিত করে জানান, অভিযোগ পেয়েছি। মামলা প্রক্রিয়াধীন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর