কালিগঞ্জে গ্রেফতারি পরোয়ানার ৮ আসামি আটক

সাতক্ষীরার কালিগঞ্জ থানা পুলিশ গ্রেফতারি পরোয়ানার ৮ আসামীকে গ্রেফতার করেছে। বুধবার সকালে উপজেলার এলাকায় বসবাসরত আসামিদের নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ।
আটককৃতরা হলেন উপজেলার উত্তর শ্রীপুর গ্রামের মৃত কালিপদ ছেলে মঙ্গল , রাজাপুর গ্রামের রাইসুল ইসলামের ছেলে নাহিদ হোসেন , বাজারগ্রাম রহিমপুর গ্রামের মৃত তাছের আলীর ছেলে সাবুর আলী , স্বপ্না খাতুন , কাশিবাটি গ্রামের মৃত সৈয়দ আলী শেখ এর ছেলে সালাম শেখ , রাজাপুর গ্রামের প্রল্লদ বিশ্বাসের ছেলে পশুপতি বিশ্বাস , বাজারগ্রামের মৃত আনোয়ার মীরের ছেলে মুকুল মীর ও বাজারগ্রামের মোঃ মুনছুর গাজীর ছেলে আক্তার গাজী।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ হাসান হাফিজুর রহমান জানান , গোপন সংবাদের ভিত্তিতে তাঁর নেতৃত্বে কালিগঞ্জ থানা এলাকা হতে সিআর-৬৯/১৯ এর আসামী মঙ্গলকে , সিআর-২৪৭/১৮ এর আসামী নাহিদ হোসেনকে , কালিগঞ্জ থানার মামলা নং-১৩(৭)১৯ এর আসামী সাবুর আলীকে , স্বপ্না খাতুনকে , নারী শিশু-৩৭/১৩ এর আসামি সালাম শেখকে , কালিগঞ্জ থানার মামলা নং-১৬(৭)১৯ এর আসামী পশুপতি বিশ্বাসকে , কালিগঞ্জ থানার মামলা নং-১০(৭)১৯ এর আসামী মুকুল মীর ও কালিগঞ্জ থানার মামলা নং-১৭(৭)১৯ আক্তার গাজীকে নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ। তিনি আরো জানান, আটককৃতদের বিকালে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর