নিখোঁজ বাবা-ছেলের মরদেহ উদ্ধার

রাজধানীর পুরান ঢাকার পাটুয়াটুলীতে ভবন ধসে নিখোঁজ বাবা জাহিদুল ব্যাপারী (৬০) ও ছেলে শফিকুল ব্যাপারীর (১৭) মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তারা সদরঘাটে ফলের ব্যবসা করতেন। গ্রামের বাড়ি মাদারীপুর রাজৈর থানা এলাকায়।

বুধবার (১৭ জুলাই) সন্ধ্যায় ধ্বংসস্তূপ থেকে বাবা-ছেলের মৃতদেহ উদ্ধার করা হয় বলে জানান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক দেবাশীষ বর্ধন। তিনি বলেন, ধসে পড়া ভবনের স্তুপ থেকে নিখোঁজ বাবা ও ছেলের মরদরহ উদ্ধার করা হয়েছে। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য মিটফোর্ট হাসপাতালে পাঠানো হচ্ছে।

এর আগে, দুপুরে ভবনটি ধসে পড়ে। খবর পেয়ে সেখানে ফায়ার সার্ভিসের একটি ইউনিট যায়। পরে দুজন নিখোঁজ থাকায় তাদেরকে উদ্ধার করতে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিটের অন্তত অর্ধশতাধিক কর্মী উদ্ধার তৎপরতা চালায়।

ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, ধসে পড়া ভবনটি খুবই ঝুঁকিপূর্ণ ছিল। এর নিচতলায় ফলের গোডাউন এবং উপরের তলায় আবাসিক রুম। ভবনটির যে অংশ ধসে পড়েছে সেটি ছিল নিখোঁজ বাবা-ছেলের রুম। চুন-সুরকি দিয়ে ভবনটি নির্মাণ করা হয়েছিল।

বার্তা বাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর