আজ সোমবার বিকাল ৩:৪৩, ২৫শে সেপ্টেম্বর, ২০১৭ ইং, ১০ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, ৪ঠা মুহাররম, ১৪৩৯ হিজরী

সিরিজ জিতে নিজের যে স্বপ্নের কথা জানালেন ইমাদ,তা কি পুরণ হবে

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : সেপ্টেম্বর ১৬, ২০১৭ , ১:১৪ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : ক্রিকেট
পোস্টটি শেয়ার করুন

পাকিস্তানের জার্সিতে ২৬টি ওয়ানডে ও ২১টি টি-টোয়েন্টি ম্যাচ খেললেও এখনো সাদা পোশাকে নামা হয়নি স্বল্প ওভারের ম্যাচে বিশ্বসেরা স্পিনার ইমাদ ওয়াসিমের। টি-টোয়েন্টি ক্যারিয়ারে আহামরি কোনো পারফর্মেন্স না থাকলেও এখন সবার সেরা তিনি।

তবে এবার এই পাকিস্তানি তারকা বিশ্ব একাদশের বিপক্ষে তৃতীয় ম্যাচে মাঠে নামার আগে জানান বিশ্বের সেরা অলরাউন্ডার হতে চান তিনি। এটাকেই নিজের একমাত্র লক্ষ্য হিসেবে উল্লেখ করেছেন ইমাদ। তার ভাষ্যমতে, ‘আমি বিশ্বের এক নম্বর অলরাউন্ডার হতে চাই। এটা আমার একমাত্র লক্ষ্য। বোলার হিসেবে বোলিংটা আমার জন্য বোনাস। কিন্তু, আমি বিশ্বের সেরা অলরাউন্ডারদের সেরা হতে চাই।’

ওয়ানডে ক্রিকেটের বোলারদের র‍্যাঙ্কিংয়ে পাকিস্তানের এই তরুণ ক্রিকেটার আছেন ৩৬ তম স্থানে, অলরাউন্ডার তালিকায় সেরা দশে জায়গা হয়নি তার। সেখানে তার অবস্থান ১৪ নম্বরে। ২৬ ওয়ানডেতে ইমাদের দখলে রয়েছে ২৬ উইকেট, আর ব্যাট হাতে করেছেন ৪১০ রান।টি-টোয়েন্টিতে ৭৮০ রেটিং নিয়ে বোলারদের তালিকায় এক নম্বরে থাকলেও অলরাউন্ডার তালিকায় নেই শীর্ষ ২০-এর মধ্যেই। ক্রিকেটের সংক্ষিপ্ত এই ফরম্যাটে ২১ ম্যাচ খেলে ব্যাট হাতে ১২০ রান করার পাশাপাশি বল নিয়েছেন ২৪ উইকেট।